ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* মালয়েশিয়ায় বাংলাদেশি পাচার : শ্রমিক সুরক্ষা নিশ্চিতের আহ্বান জাতিসংঘের * শ্যালক রুবেলকে প্রার্থিতা প্রত্যাহার করতে বললেন পলক * শনিবার ২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় * পাবনায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি * ইরানে ইসরায়েলের হামলার খবরে বাড়ল তেল ও স্বর্ণের দাম * আইনজীবীসহ ৩ জামায়াত নেতা আটক * ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল * রাজশাহীতে ট্রাকচাপায় দুই বাইকের ৩ যুবক নিহত * তাপপ্রবাহ নিয়ে ৩ দিনের সতর্ক বার্তা আবহাওয়া অধিদপ্তরের * আশুলিয়ায় ফার্নিচার গোডাউনে বিস্ফোরণ, দগ্ধ ৩ * ঢাকাসহ ৬ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস * যুক্তরাষ্ট্রের ভেটোতে জাতিসংঘে আটকে গেল ফিলিস্তিনের সদস্যপদ * টেকনাফ সীমান্ত দিয়ে ১৩ মিয়ানমার সীমান্তরক্ষী বিজিপির অনুপ্রবেশ * ভারতের লোকসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু আজ * কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : শেখ হাসিনা * ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল

পদ্মা সেতু পারাপারে জনগণকে দায়িত্বশীল হওয়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৫, ২৭ জুন ২০২২

পদ্মা সেতু পারাপারে জনগণকে দায়িত্বশীল হওয়ার আহ্বান

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পদ্মা সেতু পারাপারে যাত্রী সাধারণের দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানিয়েছেন।

সোমবার (২৭ জুন) এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, “পদ্মা সেতু অবকাঠামো একটি অতি গুরুত্বপূর্ণ জাতীয় স্থাপনা এবং দেশের এক বড় সম্পদ। এর নিরাপত্তা ও স্থায়িত্ব রক্ষা করা আমাদের সবার দায়িত্ব।”

বিবৃতিতে তিনি সেতু পারাপারে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ যে সব নির্দেশনা জারি করেছে, তা যথাযথভাবে পালনের  জন্য সকলের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করার পরদিন ভোর ৬টা থেকে যান চলাচলের জন্য সেতু খুলে দেওয়া হয়। যান চলাচল থামিয়ে সেতুর ওপর দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ থাকলেও তা উপেক্ষা করে জনসাধারণ সেতুতে ভিড় করে থাকে। 

এদিন সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি ও সেলফি তোলে, নামাজ আদায় করতে দেখা যায়। এছা্ড়া সেতুর ওপর মোটরসাইকেল দুর্ঘটনায় দুই তরুণ প্রাণ হারান। এ ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার সকাল থেকে পদ্মা সেতুর ওপর মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা দেয় সেতু বিভাগ।

ডিএম/এমএইচ

dwl
×
Nagad