ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ছাত্রলীগ নেতার নামে চাঁদাবাজির মামলা করলেন বীর মুক্তিযোদ্ধার মেয়ে

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:০১, ১৬ আগস্ট ২০২২

ছাত্রলীগ নেতার নামে চাঁদাবাজির মামলা করলেন বীর মুক্তিযোদ্ধার মেয়ে

ছাত্রলীগ নেতা মাসুদ রানা/ছবি: সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ রানার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা করেছেন সাবিনা ইয়াসমিন নামে এক নারী। তিনি বীর মুক্তিযোদ্ধার কন্যা। এ মামলায় ছয়জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া অজ্ঞান আরও দু-তিনজনকে আসামি করা হয়।সোমবার (১৫ আগস্ট) দুপুর সোয়া ২টার দিকে মিরসরাই থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।

মামলায় ছাত্রলীগ নেতা মাসুদ রানার বিরুদ্ধে মিরসরাইয়ের একটি হাসপাতালে গিয়ে চাঁদা দাবি, জোরপূর্বক স্ট্যাম্পে সই নেওয়াসহ ভয়-ভীতি ও হুমকি দেওয়ার অভিযোগ করা হয়েছে।মাসুদ রানা মিরসরাইয়ের খৈয়াছড়া গ্রামের মৃত রেজাউল করিমের ছেলে।

মামলার অন্য আসামিরা হলেন- মিঠানালা ইউপির ফকিরহাট এলাকার মো. তুরিন (২৭), পশ্চিম খৈয়াছড়া এলাকার ইউসুফ (২৮), খৈয়াছড়া এলাকার আবিব (৩৫), উত্তর আমবাড়িয়া এলাকার ইউপি সদস্য সোহেল (৩৫), বড়তাকিয়া চক্ষু হাসপাতালের বিক্রয়কর্মী মো. হাসান। এছাড়া অজ্ঞাত আরও দু-তিনজন।

এজাহারে উল্লেখ করা হয়, সাবিনা ইয়াসমিনের স্বামী জসিম উদ্দিন মিরসরাইয়ে বড়তাকিয়া চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক। গত শনিবার (১৩ আগস্ট) ছাত্রলীগ নেতা মাসুদ রানাসহ ৮-৯ জন জসিমকে তার ব্যবসা প্রতিষ্ঠানে আটকে রেখে চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়া তাকে মারধর করেন তারা।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, ‘মামলায় বাদী তার স্বামীকে মারধর, চাঁদা দাবি ও হুমকির অভিযোগ করেছেন। এতে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ রানাসহ ছয়জনের নাম রয়েছে। আরও দু-তিনজন অজ্ঞাতনামা আসামি। মামলা তদন্ত করে প্রমাণ পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

নাছির উদ্দিন নামে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের এক নেতাকে বিবস্ত্র করে মারধর ও নির্যাতনের অভিযোগে উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানাসহ ১৫ জনের বিরুদ্ধে গত ২৭ জুলাই মামলা হয়।

ডেইলি মেসেঞ্জার /এএইচএস

dwl
×
Nagad