ঢাকা,  বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪

The Daily Messenger

হতদরিদ্র, বিকলাঙ্গ ও অসহায় ১০০ মানুষকে প্রতিভার ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৪০, ২৭ এপ্রিল ২০২২

আপডেট: ০৯:৪৩, ২৭ এপ্রিল ২০২২

হতদরিদ্র, বিকলাঙ্গ ও অসহায় ১০০ মানুষকে প্রতিভার ঈদ উপহার

হতদরিদ্র, বিকলাঙ্গ ও অসহায় ১০০ জন মানুষকে ঈদ উপহার সামগ্রী ও ইফতার বিতরণ করেছে প্রতিভা সমাজ কল্যাণ সমিতি। মঙ্গলবার রাজধানীর পিসি কালচার হাউজিং সোসাইটির শেখেরটেকে পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে এই কর্মসূচী পালন করে প্রতিষ্টানটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিভা সমাজ কল্যাণ সমিতির চেয়ারম্যান মিসেস সিহেলী হক।

প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মোঃ আবদুল্লাহ রানা এবং এনটিভির উপস্থাপিকা ও সমিতির সিইও মিসেস সারমিন নাহার সম্মিলিতভাবে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করে ইফতার ও উপহার সামগ্রী বিতরণ করেন। বিশিষ্ট ব্যবসায়ী রাশেদুল ইসলাম সাফিন বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মিসেস সিহেলী হক জানান, সমাজের বঞ্চিত ও পিছিয়ে পড়া মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করছে প্রতিভা সমাজ কল্যাণ সমিতি। এরই অংশ হিসেবে হতদরিদ্র, বিকলাঙ্গ ও অসহায় ১০০ জন মানুষকে ঈদ উপহার সামগ্রী দিতে পেরে খুবই ভালো লাগছে। এই কার্যক্রমকে আমরা আরো বড় পরিসরে করতে চাই।

এসময় প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মোঃ আবদুল্লাহ রানা অসহায়দের প্রতি সেবা দানের পরিসর বৃদ্ধির প্রতি গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন। সিইও মিসেস শারমিন নাহার নতুন প্রকল্প ও বিদেশী অনুদান প্রাপ্তির মাধ্যমে সেবা কর্মসূচী সম্প্রসারনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অন্যান্যদের মধ্যে সমিতির ভাইস চেয়ারম্যান ডঃ কাশফিয়া আহম্মেদ, কোষাধ্যক্ষ কাজল কুমার ও নির্বাহী সদস্য উৎপল চন্দ্র দাস ও জি এম আশিক ইকবাল দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। 

ডিএম/ইএইচএম

dwl
×
Nagad