ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ঝিনাইদহে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪২, ২৬ জুন ২০২২

আপডেট: ১৪:৪২, ২৬ জুন ২০২২

ঝিনাইদহে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

মাদককে না বলি, সুশীল সমাজ গড়ে তুলি এই স্লোগান নিয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০২২  উপলক্ষে ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১০টায় কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। পরে সভাকক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন।

এছাড়াও উপস্থিত ছিলেন সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ডিএম/এমএইচ

dwl
×
Nagad