ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ঝিকরগাছায় বিরোধ মেটাতে গিয়ে ইউ পি সদস্যসহ আহত তিনজন

ঝিকরগাছা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৬, ২৭ জুন ২০২২

ঝিকরগাছায় বিরোধ মেটাতে গিয়ে ইউ পি সদস্যসহ আহত তিনজন

যশোরের ঝিকরগাছা সদর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে দুপক্ষের মধ্যে বিরোধ মেটাতে গিয়ে আহত হয়েছেন স্হানীয় ইউ পি সদস্য সহ তিনজন।

আহত ইউ পি সদস্য গোলাম কিবরিয়া সুমন জানান রবিবার ২৬ জুন সন্ধ্যায় শ্রীরামপুর বাজারের জুতা ব্যবসায়ী শহিদের সাথে একই গ্রামের রফিকের সাথে কথা কাটাকটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আমি বাজারেই ছিলাম। মারামারির কথা শুনে আমি যেয়ে উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করছিলাম। এমন সময় একই গ্রামের আঃ মজিদের ছেলে রাজীব, হারুন, সুজন সহ আরও কয়েকজন পরিকল্পিত ভাবে আমার উপর আক্রমণ করে। রাজীব  লোহার পাইপ দিয়ে আমার মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। আঘাত পেয়ে আমি মাটিতে লুটিয়ে পড়লে রাজীবের ভাই হারুন সহ অন্যরা আমাকে লাথি এবং ঘুষি মারতে থাকে। 

এদিকে ইউ পি সদস্যকে ঠেকাতে গিয়ে রাজিবের লোহার পাইপের আঘাতে আহত হন রুবেল নামে আর একজন। এসময় স্হানীয় জনতা ক্ষেপে গিয়ে হারুন কে ধরে গণপিটুনি দেন আর রাজীব সেখান থেকে কৌশলে পালিয়ে যায়। আহতদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ইউ পি সদস্য সুমনের মাথায় ৯ টি সেলাই দিয়ে ভর্তি করা হয়েছে। আহত রুবেলের চোখের কোনে দুটি সেলাই আর প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এস আই মোল্লা হাফিজ জানান, ঘটনার পরপরই এস আই মেজবাহুর রহমান এবং এস আই আমিরের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় শ্রীরামপুর বাজারের দোকানপাট সব বন্ধ হয়ে যায়। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। 

ডিএম/এমএইচ

dwl
×
Nagad