ঢাকা,  বুধবার
২৪ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৭

আশুলিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৩, ৩০ মে ২০২৩

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ৭

ছবি : টিডিএম

সাভারে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত সুইচগিয়ার, লোহার রডসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
মঙ্গলবার (৩০ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, সোমবার (২৯ মে) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাভারের জামসিং এলাকার মো. বাবু (২৪), একই এলাকার মো. জামাল (৩৫), উত্তর চাপাইন এলাকার মহিউদ্দিন ময়না (৩৩), একই এলাকার সাদ্দাম হোসেন (৩২), আড়াপাড়া এলাকার মো. রবিন (২৬), কলমা এলাকার মো. রিপন (২৫) ও রাজবাড়ী জেলার মো. সোহান (২০)।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, সোমবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় ডাকাতি সংঘটিত করার জন্য সমবেত হয় ডাকাত দল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় দেশীয় অস্ত্রসহ আটক করা হয় সাত ডাকাতকে।

তিনি আরও বলেন, আটকরা ছিনতাই ও ডাকাতির কথা স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে সিঅ্যান্ডবিসহ আশপাশের এলাকায় ডাকাতি ও ছিনতাই করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

টিডিএম/আরসি

dwl
×
Nagad