ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

জামালপুরে ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস সংসদ সদস্য মির্জা আজমের 

জামালপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২০:৪৪, ৩০ মে ২০২৩

জামালপুরে ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস সংসদ সদস্য মির্জা আজমের 

মঙ্গলবার জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুট ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম ছবি : টিডিএম

জামালপুরের মেলান্দহ উপজেলার দুরমুট ইউনিয়নের কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম।

মঙ্গলবার (৩০ মে) সকালে দুরমুট ইউনিয়নের আমবাড়িয়া এলাকায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় মেলান্দহ উপজেলার দুরমুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী,জামালপুর জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম চাঁন সহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৬ মে উপজেলার উপর দিয়ে কালবৈশাখী ঝড়ে আমবাড়িয়া বাজারে বটগাছ পড়ে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সুজন খান মারা যায় এবং উপজেলার ঘরবাড়ি ও ফসলী জমির ব্যাপক ক্ষতি হয়।

মির্জা আজম এমপি গাজিপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সমন্বয়েক দায়ীত্বে ব্যাস্ত থাকায় কালবৈশাখী ঝড়ে একজন নেতা নিহত ও এলাকা ক্ষতিগ্রস্ত হলে তিনি এতোদিন এলাকায় আসতে পারেনি। ফলে আজ তিনি এই ক্ষতিগ্রস্ত এলাাকা পরিদর্শন করেন।

dwl
×
Nagad