ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

জনগণই রাষ্ট্রের প্রকৃত মালিক, এজন্য আমরা জনতার দুয়ারে দুয়ারে : হুইপ স্বপন 

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২:০৪, ৩০ মে ২০২৩

আপডেট: ২২:০৯, ৩০ মে ২০২৩

জনগণই রাষ্ট্রের প্রকৃত মালিক, এজন্য আমরা জনতার দুয়ারে দুয়ারে : হুইপ স্বপন 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ফাইল ছবি

জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজের জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে আপোষহীন লড়াই করেছেন। ৩০ লক্ষ বীর বাঙালির রক্তদানের মধ্য দিয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রজাতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। তাঁর মূল লক্ষ্য ছিল, বাঙালির স্বাধীনতা ও মুক্তি। তিনি এই প্রজাতন্ত্রের মূল মালিকানা জনগণের নিকট সোপর্দ করেছেন। তাঁর অবিনাশী আদর্শ মোতাবেক, জনগণই রাষ্ট্রের মূল মালিক, এজন্য আমরা জনতার দুয়ারে দুয়ারে ঘুরছি।

মঙ্গলবার (৩০মে) জয়পুরহাট-২ আসনের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৮টি পৃথক অনুষ্ঠান ও ‘জনগণের সমস্যা ও আকাঙ্খা’ ভিত্তিক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন । 

আগামী জাতীয় নির্বাচন নিয়ে তিনি বলেন, বাংলাদেশের জনগণ নির্ধারণ করবেন আগামী দিনে কারা রাষ্ট্র পরিচালনার দায়িত্বভার পালন করবেন, অন্য কোন শক্তিশালী রাষ্ট্র নয়। দাসত্ব করার জন্য বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দেননি। ৩০ লক্ষ বীর বাঙালির জীবন দান, ২ লক্ষ মা-বোনের সম্ভ্রম হানি বাংলাদেশে নতুন কোন গভর্ণর জেনারেলের আবির্ভাবের জন্য সাধিত হয়নি। যারা দিবস ও রজনী ব্যাপী বিদেশী মধ্য পদস্থ কর্মকর্তাদের পদলেহন করে বেড়ায় তারা বাঙালির প্রতিনিধি নয়। রাজাকারের নবসংস্করণ। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারন সম্পাদক আলহাজ্ব আহসান কবীর এবলব, মেয়র আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা আল ইসরাইল জুবেল, সাইদুর রহমানসহ প্রতিটি গ্রামের ১জন করে প্রতিনিধি।

টিডিএম/আরস

dwl
×
Nagad