ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

পিরোজপুরে ডিষ্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসের মতবিনিময় সভা

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৬, ৪ জুন ২০২৩

পিরোজপুরে ডিষ্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসের মতবিনিময় সভা

ছবি : টিডিএম

পিরোজপুরে ডিষ্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসের আওতায় সেবা গ্রহীতাদের উপস্থিতিতে সুশাসন প্রতিষ্ঠা,অভিযোগ প্রতিকার ব্যবন্থাপণা ও সিটিজেন চার্টার বাস্তবায়ন সম্পর্কিত এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (৪ জুন) দুপুর ৩ টায় জেলা সার্কিট হাউসের সভাকক্ষে ডিষ্ট্রিক্ট একাউন্টস এন্ড ফিন্যান্স অফিসার মোঃ আলমগীর হাসানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিসাব মহানিয়ন্ত্রক মোঃ নুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস মোহাম্মদ এ কে আজাদ খান, পিরোজপুরের পুলিশ সুপার মোঃ সাঈদুর রহমান, পিরোজপুরের সিভিল সার্জন ডাঃ হাসনাত ইউসুফ জাকি, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মো: সেলিম হোসেনসহ বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং পেনশনারবৃন্দরা।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ হিসাব মহানিয়ন্ত্রক মোঃ নুরুল ইসলাম বলেন , বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশণায় স্মার্ট বাংলাদেশ গড়াল লক্ষ্যে একাউন্টস এন্ড ফিন্যান্স বিভাগ আধুনিকায়ন হয়েছে । এখন আর পেনশনের জন্য দিনের পর দিন হয়রানির শিকার হতে হয় না । বেতন ও ভাতাসহ ঠিকাদির বিলের সকল কাজ এখন অনলাইনে করা হচ্ছে । 

অচিরেই দেশের সবকটি উপজেলা থেকে একাউন্টস এন্ড ফিন্যান্সের যেকোন সেবা সেবাপ্রত্যাশীরা আরো সহজেই পেতে সক্ষম হবেন, সেই লক্ষ্যে আমরা কাজ করছি।
 

টিডিএম/আরস

dwl
×
Nagad