ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বাস-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের, আহত ৫

নেত্রকোণা, প্রতিনিধি

প্রকাশিত: ২০:০০, ৯ জুলাই ২০২৩

আপডেট: ২০:২৪, ৯ জুলাই ২০২৩

বাস-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের, আহত ৫

ছবি : টিডিএম

নেত্রকোণায় যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে। এ সময় একই পরিবারের আরও ৫ জন আহত হয়েছেন। রোববার (৯ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে নেত্রকোণা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবা হলেন, আবুল হাসেম ওরফে আলাউদ্দিন (৪৫) এবং ছেলে বনি আমিন (১২)। তারা সিরাজগঞ্জ জেলার শাহবাজপুর উপজেলার কামারউড়া গ্রামের বাসিন্দা। নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শিবলী সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজিটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। পুলিশ স্থানীয় ও স্থানীয়দের বরাতে জানা গেছে, সিরাজগঞ্জ জেলার শাহবাজপুর উপজেলার কামারউড়া গ্রামের আমজাদ ফকিরের ছেলে আবুল হাশেম ওরফে আলাউদ্দিন (৪৫) তার স্ত্রী ও ২ ছেলে এবং ২ মেয়েকে নিয়ে ময়মনসিংহ থেকে সিএনজি যোগে নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। 

সিএনজিটি বিকেল সাড়ে ৪টার দিকে নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া বাজার এলাকায় পৌঁছলে নেত্রকোণা থেকে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ছেলে বনি আমিন (১২) নিহত ও অন্য যাত্রীরা মারাত্মক আহত হয়।

 স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বাবা আবুল হাশেম ওরফে আলাউদ্দিন মারা যান। আহত স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার (১৪), ছেলে আদম আলী (৮) ও ছোট মেয়ে ফাতেমা আক্তারকে (২) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহত সিএনজি চালক প্রাথমিক চিকিৎসা নিয়ে নাম রেজিষ্ট্রি না করেই পালিয়ে গেছে। 

টিডিএম/আরস

dwl
×
Nagad