ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

জামালপুরে পরিত্যক্ত টয়লেট থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:২০, ১৮ সেপ্টেম্বর ২০২২

জামালপুরে পরিত্যক্ত টয়লেট থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

জামালপুর প্রতিনিধি॥জামালপুরের সদর উপজেলায় পরিত্যক্ত একটি টয়লেট থেকে শিপন কাজী (২৭) নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়। উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আওলাই এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। লাশটি ওই এলাকার গফুর কাজীর ছেলে  শিপন কাজী বলে সনাক্ত করেছে। সে পেশায় একজন  রাজমিস্ত্রি।

পুলিশ সুত্রে জানাযায়, গত ১২ সেপ্টেম্বর থেকে নিজ বাড়ি থেকে শিপন কাজী নিখোঁজ হয়। পরে তার বাবা গত ১৩ সেপ্টেম্বর নারায়ণপুর তদন্ত কেন্দ্রে নিখোঁজের একটি জিডি করেন। জিডির সূত্র ধরে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আওলাই থেকে আরিফুল ইসলাম (২৫) ও তিশা (২০) ও তার মা লাভলী বেগম (৪০) কে আটক করে। এ ঘটনায় তিশার ভাইকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল দিনগত রাতে আলীমের বাড়ির পরিত্যক্ত একটি টয়লেট থেকে শিপনের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুকুল বলেন, ধারনা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিরোধের কারনে এই হত্যাকান্ড ঘটেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, আটক দুইজনের দেওয়া তথ্যের ভিত্তিতে পরিত্যক্ত একটি টয়লেট থেকে লাশটি উদ্ধার করে থানায় আনা হয়। সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ সংক্রান্ত একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি  চলছে।

ডেইলি মেসেঞ্জার/এমএএস

dwl
×
Nagad