ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

বগুড়ায় কাউন্সিলরের ছেলেকে কুপিয়ে হত্যা

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ১৪:০৪, ৬ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৪:৫৩, ৬ ডিসেম্বর ২০২৩

বগুড়ায় কাউন্সিলরের ছেলেকে কুপিয়ে হত্যা

ছবি : মেসেঞ্জার

বগুড়া পৌরসভার সাবেক কাউন্সিলরের ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে শহরের নামাজগড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আরিফ হোসেন মন্ডল (২২)। তিনি শহরের সুলতানগঞ্জপাড়া এলাকার ও ১৬ নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর জহুরুল ইসলামের ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওলিউল্লাহ্। নিহত আরিফ তার মা তহিরন বেগমকে নিয়ে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয়রা জানান, আরিফ বাড়ির সামনে দোকানে বসে ছিলেন। রাতে ৮ থেকে ১০জন যুবক হাসুয়া ও ধারালো দেশি অস্ত্র নিয়ে সুলতানগঞ্জপাড়া উটের মোড়ের দিক থেকে এসে আরিফকে ধাওয়া করে। নামাজগড়ের মোড়ে আরিফকে ধরে ফেলে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা কুপিয়ে ও পরে গলাকেটে আরিফকে হত্যা করে পালিয়ে যায়। দুর্বৃত্তদের সবাই আরিফের বয়সী ছিলেন।

পরে খবর পেয়ে পুলিশ এসে আরিফের লাশ উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ছাড়া হত্যায় ব্যবহৃত হাসুয়া, বেশ কয়েকটি এসএস পাইপ উদ্ধার করে পুলিশ। নিহতের স্বজনরা জানান, মাস দুইয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাত করেন। ওই মামলায় প্রায় দেড়মাস জেলহাজতে ছিলেন আরিফ। ১০দিন আগে তিনি জামিনে বের হন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওলিউল্লাহ বলেন, হত্যাকাণ্ডের বিভিন্ন মোটিভ সম্পর্কে আমরা জেনেছি। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তারা গত কয়েকদিন আগে এই এলাকায় বাসা ভাড়া নিয়েছে।

মেসেঞ্জার/আলমগীর/শাহিন