ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

মাদকসহ সিরাজগঞ্জের যুব-মহিলা লীগ নেত্রীর ছেলেসহ তিনজন কারাগারে

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫২, ৬ ডিসেম্বর ২০২৩

মাদকসহ সিরাজগঞ্জের যুব-মহিলা লীগ নেত্রীর ছেলেসহ তিনজন কারাগারে

ছবি : মেসেঞ্জার

বিদেশী মদসহ সিরাজগঞ্জ জেলা যুব-মহিলা লীগের সহ-সভাপতি মনোয়ারা খাতুন শিল্পীর ছেলেসহ তিনজনকে গ্রেপ্তার করেছেন পুলিশ। বর্তমানে নাটোর জেলা কারাগারে রয়েছে তারা।

বুধবার ( ডিসেম্বর) বিকেলে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার ( ডিসেম্বর) রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের বড়াইগ্রাম থানার রয়না ভরট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, তাড়াশ উপজেলা পৌর সদরের প্রফেসর পাড়ার ইয়াকুব আলী মাস্টার জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি মনোয়ারা খাতুন শিল্পী দম্পতির ছেলে শেখ সাদী স্বরণ (২৮), একই এলাকার আফসার আলীর ছেলে আসলাম হোসেন (২৪) মোসলেম উদ্দিনের ছেলে রহমত আলী (২৪)

মদ নিয়ে আপনার ছেলে পুলিশের হাতে গ্রেপ্তার জানতে চাইলে জেলা যুব-মহিলা লীগের সহ-সভাপতি মনোয়ারা খাতুন শিল্পী বলেন, আমি খাইতে বসেছি, আপনার সঙ্গে পড়ে কথা বলছি বলে ফোন কেটে দেয়। পরে বার বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেনি। এ কারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এস.আই) খলিলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রয়নাভরট নামক এলাকায় একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালিয়ে বিদেশী মদসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

পরে রাতে তাদের বিরুদ্ধে থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার ( ডিসেম্বর) বিকেলে মাদক ব্যবসায়ীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/রাসেল/আপেল