ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

সিরাজগঞ্জে মুরগির গাড়িতে আগুন, গ্রেপ্তার দুই

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৮, ৭ ডিসেম্বর ২০২৩

সিরাজগঞ্জে মুরগির গাড়িতে আগুন, গ্রেপ্তার দুই

ছবি : মেসেঞ্জার

সিরাজগঞ্জের শাহজাদপুরে মুরগির বাচ্চাবাহী পিকআপ ভ্যানে আগুন দেওয়ার ঘটনায় উপজেলা বিএনপির ১১ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় ৫০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনায় বিএনপি কর্মী নবীর হোসেন মজনু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ডিসেম্বর) দুপুরে পিক আপ ভ্যানের চালক মোখলেসুর রহমান বাদী হয়ে এই মামলা করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, পিকআপ ভ্যানে আগুন দেওয়ার ঘটনায় চালক বাদী হয়ে মামলা করেছেন। এই মামলায় বিএনপি দুই কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মামলার এজাহারভুক্ত আসামি। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার ( ডিসেম্বর) রাতে গাজীপুর থেকে একটি পিকআপ ভ্যান বয়লার মুরগির বাচ্চা নিয়ে পাবনার ফরিদপুরে যাওয়ার সময় শাহজাদপুর উপজেলার দুর্গাদহ গ্যাস ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে গাড়ির গতিরোধ করে দুর্বৃত্তরা। সময় তারা পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তের মধ্যে আগুন পিকআপ ভ্যানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এতে পিকআপ ভ্যানে থাকা হাজার ৫০টি মুরগির বাচ্চার মৃত্যু হয়। দুর্বৃত্তদের হামলায় পিকআপভ্যানের চালক মোখলেসুর রহমান আহত হন।

এদিকে, জেলা বিএনপির নেতাকর্মীদের অব্যাহত গ্রেপ্তারের ঘটনায় নিন্দা প্রতিবাদ জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে জেলা বিএনপি। বিজ্ঞপ্তিতে বলা হয় গ্রেপ্তার করে চলমান এক দফার আন্দোলনকে বাধাগ্রস্ত করা যাবে না।

গ্রেপ্তার করা নেতাকর্মীদের মুক্তি দাবি করেছেন জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান।

মেসেঞ্জার/রাসেল/আপেল