ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

চকরিয়ায় পারভেজ হত্যা মামলার আসামী বগুড়ায় গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৩, ৮ ডিসেম্বর ২০২৩

চকরিয়ায় পারভেজ হত্যা মামলার আসামী বগুড়ায় গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

কক্সবাজারের চকরিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পারভেজ বাবু হত্যা মামলার ১নং আসামী ইউসুফ আলীকে বগুড়া থেকে গ্রেপ্তার করেছে ্যাব-১২।

বৃহস্পতিবার ( ডিসেম্বর) রাতে বগুড়ার শাহজাহানপুর থেকে তাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়। নিহত যুবলীগ নেতা পারভেজ চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ড তরছপাড়ার মো:নাজেম উদ্দীনের ছেলে।

চলতি বছরের জুলাই বসতভিটার সীমানা প্রাচীর নির্মাণের বিরোধের জের ধরে ইউসুফের নেতৃত্ব সন্ত্রাসী হামলা চালায় পারভেজের উপর। হামলার ১১দিন পর চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই মারা যায় পারভেজ।

ঘটনায় চকরিয়া থানায় জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে ইউসুফকে গ্রেপ্তার করেছে ্যাব।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে চকরিয়া থানার সাব-ইন্সপেক্টর মামলার তদন্তকারী কর্মকর্তা মেহেদী হাসান জানায়, দীর্ঘদিন আত্মগোপনে ছিল আলোচিত পারভেজ হত্যা মামলার ১নং আসামী ইউসুফ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, ইউসুফ আলীকে গ্রেপ্তারে বগুড়ায় একটি চিঠি প্রেরণ করা হয়েছিল। এ ব্যক্তিকে ্যাব গ্রেপ্তার করেছে শুনেছি।

মেসেঞ্জার/রিদুয়ান/আপেল