ঢাকা,  মঙ্গলবার
০৫ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* মানুষের দোরগোড়ায় স্মার্ট ডাক সেবা পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর : পলক * কৌশলে কখনো কখনো পিছু হটতে হয় : ফারুক * নাটোরে অ্যাম্বুলেন্সে মিললো গাঁজা ফেনসিডিল * বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ * চট্টগ্রামে সুগার মিলে আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট * পাকিস্তানে প্রবল বৃষ্টি ও তুষারপাতে ২৭ জনের মৃত্যু * ধানমন্ডির টুইন পিক টাওয়ারের ১২ রেস্তোরাঁ সিলগালা * অগ্নিকাণ্ডের ঝুঁকিপূর্ণ ভবনে সাইনবোর্ড টানানোর নির্দেশ হাইকোর্টের * দেশের অর্থনীতি নিয়ে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে : অর্থমন্ত্রী * মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় নিহত ৩ বাংলাদেশি * আফ্রিকার বুরকিনা ফাসোতে হামলা, নিহত ১৭০ * ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা * ২০৪১ সালের মধ্যে বিজিবি হবে বিশ্বমানের স্মার্ট সীমান্ত বাহিনী : প্রধানমন্ত্রী * বেইলি রোডে আগুন : উচ্চ পর্যায়ের কমিটি গঠন হাইকোর্টের

৫ দিন ধরে নিখোঁজ শিশু শিক্ষার্থী, দুশ্চিন্তায় পরিবার

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৫, ৮ ডিসেম্বর ২০২৩

৫ দিন ধরে নিখোঁজ শিশু শিক্ষার্থী, দুশ্চিন্তায় পরিবার

ছবি : সংগৃহীত

পাঁচ দিন ধরে নিখোঁজ পাবনার ফরিদপুর উপজেলার জাকারিয়া ইসলাম জাহিদ (১৩) নামের এক শিশু শিক্ষার্থী। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। ফলে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন তার পরিবারের লোকজন।

জাকারিয়া ফরিদপুর উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের মাওলানা জাহাঙ্গীর আলমের ছেলে। সে উপজেলার হাংরাগাড়ি হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী।

নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, গত ডিসেম্বর সোমবার বিকেলে মাদ্রাসার পাশের মাঠে অন্য শিক্ষার্থীদের সঙ্গে খেলাধুলা করছিল জাকারিয়া। খেলাধুলা শেষ করে সবাই মাদরাসায় ফিরলেও জাকারিয়া ফেরেনি। রাতে মাদরাসা থেকে খবর দেওয়া হয়, জাকারিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এরপর থেকে আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবা চরম দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন। নিখোঁজ ছেলেকে খুঁজে পেতে পরিবারের পক্ষ থেকে গত বৃহস্পতিবার ( ডিসেম্বর) ফরিদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জাকারিয়ার বাবা মাওলানা জাহাঙ্গীর আলম বলেন, 'মাদ্রাসার পাশের মাঠে খেলা করতে গিয়ে নিখোঁজ হয় তাঁর ছেলে জাকারিয়া। অনেক খোঁজাখুজি করেও ছেলেটাকে কোথাও পাচ্ছি না। আমরা পরিবারের সবাই মহাদুশ্চিন্তার মধ্যে আছি’।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, 'নিখোঁজ শিশুটিকে খুঁজে বের করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার জিডি হওয়ার পর আশপাশের থানাগুলোতে বার্তা পাঠানো হয়েছে’।

মেসেঞ্জার/শাহীন/আপেল

×
Islamic Merchant