ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

মাদারীপুরে স্বতন্ত্রপ্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলা, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি:

প্রকাশিত: ১৬:১১, ৮ জানুয়ারি ২০২৪

মাদারীপুরে স্বতন্ত্রপ্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলা, আহত ১০

ছবি: মেসেঞ্জার

মাদারীপুর জেলার কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। 

সোমবার(৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের ফাঁসিয়াতলা বাজারে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-০৩ আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপকে পরাজিত করে বিজয়ী হন স্বতন্ত্রপ্রার্থী তাহমিনা বেগম। 

সোমবার সকালে তাহমিনার সমর্থক আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের করা হয়। মিছিলটি কালিগঞ্জ থেকে ফাঁসিয়াতলা বাজারের যাবার পথে আলীনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহিদ পারভেজের নেতৃত্বে মিছিলে অতর্কিত হামলা চালানো হয়। 

এ সময় বেশ কয়েকটি বোমা নিক্ষেপ করার অভিযোগ ওঠে। এতে আহত হয় অন্তত ১০ জন। তাদেরকে উদ্ধার করে ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে। অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতাল থেকে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিটে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম বলেন, 'এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।'

মেসেঞ্জার/ইমতিয়াজ/শাহেদ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700