ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা, নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২৩, ২৩ জানুয়ারি ২০২৪

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা, নিহত ২

ছবি : মেসেঞ্জার

ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।  আহত হয়েছে আরো ৫ জন। নিহতরা হলেন, উপজেলার পান্তাপাড়া গ্রামের আবুল কাশেম (৫৫) এবং ঘুগরি গ্রামের আলমগীর হোসেন (৩৫)।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার ভালাইপুর দর্গামোড়ে এ ঘটনা ঘটে।

মহেশপুর থানার উপ-পরিদর্শক ব্রজবল্লভ সাধু জানান, মাহিন্দ্রতে করে যাত্রীরা মহেশপুর হয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভালাইপুর দর্গামোড়ে এসে পৌছালে সামনের দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবুল কাশেম ও আলমগীর
হোসেনের মৃত্যু হয়।

তিনি আরো জানান, নিহতদের মধ্যে আবুল কাশেম ঝিনাইদহ আদালতে একটি মামলার কাজে যাচ্ছিলেন এবং আলমগীর হোসেন পাসপোর্ট সংক্রান্ত কাজে পাসপোর্ট অফিসে যাচ্ছিলেন। 

মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে দেওয়া হয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: রাজিবুল হাসান জানান, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়া তাসলিমা, সেলিম, আকিদুল, কালু সহ ৫ জনকেই যশোর জেনারেল হাসপাতালে রেফাড করা হয়েছে। তাদের সকলের মাথা, মুখ সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। এদের মধ্যে নাম পরিচয় না পাওয়া বৃদ্ধের শারীরিক অবস্থা বেশী খারাপ।

মেসেঞ্জার/বিপাশ/ফারদিন

dwl
×
Nagad