ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

ফেসবুকে স্টাট্যাস লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৪, ৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:০৩, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ফেসবুকে স্টাট্যাস লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

ছবি : সংগৃহীত

ফেসবুকে স্টাট্যাস লিখে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে নদী বিশ্বাস (১৫) নামে নবম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেঠুয়া গ্রাম থেকে তার ঝুলন্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ।

নদী বিশ্বাস একই এলাকার কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। অভিযুক্ত উজ্জ্বল পার্শবর্তী  এলাকার অমল বিশ্বাসের ছেলে।

এর আগে "আমার মৃত্যুর জন্য অমল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস দায়ী" বলে ফেসবুকে স্টাট্যাস দেয় ওই স্কুলছাত্রী। এ ঘটনার পর থেকে অভিযুক্ত উজ্জ্বল বিশ্বাস এলাকা থেকে গা ঢাকা দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিদুল হক লিটু।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে ডিষ্টাব করত উজ্জল বিশ্বাস নামে এক বখাটে যুবক। বুধবার সকালে তার সাথে মুঠোফোনে কথা কাটাকাটি হয় উজ্জ্বলের। এরপর ফেসবুকে স্টাট্যাস দিয়ে সবার অজান্তে নিজ ঘরে আড়ার সাথে গলায় ওরনা পেঁচিয়ে আত্মহননের ঘটনা ঘটায় সে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় অভিযোগে এনে একটি মামলা থানায় প্রক্রিয়াধীন রয়েছে।

অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। তবে অভিযুক্ত উজ্জ্বল এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।

মেসেঞ্জার/আসাদুজ্জামান/আপেল

dwl
×
Nagad