ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

ফেসবুকে স্টাট্যাস লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২২:০৪, ৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:০৩, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ফেসবুকে স্টাট্যাস লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

ছবি : সংগৃহীত

ফেসবুকে স্টাট্যাস লিখে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে নদী বিশ্বাস (১৫) নামে নবম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেঠুয়া গ্রাম থেকে তার ঝুলন্ত মরাদেহ উদ্ধার করে পুলিশ।

নদী বিশ্বাস একই এলাকার কার্তিক বিশ্বাসের মেয়ে ও জেঠুয়া জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। অভিযুক্ত উজ্জ্বল পার্শবর্তী  এলাকার অমল বিশ্বাসের ছেলে।

এর আগে "আমার মৃত্যুর জন্য অমল বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস দায়ী" বলে ফেসবুকে স্টাট্যাস দেয় ওই স্কুলছাত্রী। এ ঘটনার পর থেকে অভিযুক্ত উজ্জ্বল বিশ্বাস এলাকা থেকে গা ঢাকা দিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান মফিদুল হক লিটু।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, বেশ কিছুদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে ডিষ্টাব করত উজ্জল বিশ্বাস নামে এক বখাটে যুবক। বুধবার সকালে তার সাথে মুঠোফোনে কথা কাটাকাটি হয় উজ্জ্বলের। এরপর ফেসবুকে স্টাট্যাস দিয়ে সবার অজান্তে নিজ ঘরে আড়ার সাথে গলায় ওরনা পেঁচিয়ে আত্মহননের ঘটনা ঘটায় সে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় অভিযোগে এনে একটি মামলা থানায় প্রক্রিয়াধীন রয়েছে।

অভিযুক্ত উজ্জ্বলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। তবে অভিযুক্ত উজ্জ্বল এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।

মেসেঞ্জার/আসাদুজ্জামান/আপেল