ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১০

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৬, ৯ ফেব্রুয়ারি ২০২৪

পটুয়াখালীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১০

ছবি : মেসেঞ্জার

পটুয়াখালীতে এক বাসকে সাইড দিতে গিয়ে খাদে পরে দুইজনে নিহতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে আমখোলা ইউনিয়নের বাঁশবুনিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় ৮ থেকে ১০ জন যাত্রী আহত হয়েছেন।নিহতরা হলেন, বেল্লাল হোসেন (২২) রাহাত (২০)।   নিহত বেল্লাল হোসেন গজালিয়া ইউনিয়নের মনির গাজীর ছেলে এবং রাহাত একই এলাকার ইসাদি গ্রামের রুহুল আমিনের ছেলে।

এ ঘটনায় পর জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন আল হেলাল এবং গলাচিপা থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিকাল সাড়ে চারটার দিকে পটুয়াখালী-গলাচিপা সড়কের বাশবুনিয়ায় বিপরীত দিক থেকে আসা গ্রীনলাইন পরিবহনের একটি বাসকে সাইড দিতে গিয়ে গলাচিপা থেকে পটুয়াখালীগামী ইমরান এক্সক্লুসিভ নামের ওই যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের সদস্যরা নিহত দুজনের মরদেহ উদ্ধার করে এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস আলম খান জানান, এ ঘটনায় দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওছাড়া গাড়ির ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad