ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

শ্রীমঙ্গলে সর্বনিম্ন তাপমাত্রা ৮.৮ ডিগ্রি সেলসিয়াস

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৭, ৯ ফেব্রুয়ারি ২০২৪

শ্রীমঙ্গলে সর্বনিম্ন তাপমাত্রা ৮.৮ ডিগ্রি সেলসিয়াস

ছবি : মেসেঞ্জার

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) শ্রীমঙ্গলে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮.৮  ডিগ্রি সেলসিয়াস ।

শ্রীমঙ্গল আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, সকাল ৯টায় শ্রীমঙ্গলে  সর্বনিম্ন এই তাপমাত্রা রেকর্ড করা হয়। এর আগে সকাল ৬টায় তাপমাত্রা রেকর্ড করা হয় ৯ ডিগ্রি সেলসিয়াস। 

তাপমাত্রা কমার সাথে সাথে শ্রীমঙ্গল উপজেলার চা বাগানগুলোতে বেশি শীত অনুভূত হচ্ছে। এদিকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, ব্যাংকগুলো কম্বল ও শীতবস্ত্র বিতরন করেছে।

সরকারিভাবেও শ্রীমঙ্গলে কম্বল বিতরন করা হয়েছে। চা-বাগান গুলোতেও কম্বল বিতরন করা হয়েছে। এদিকে শ্রীমঙ্গল থানার পক্ষ থেকেও  কম্বল বিতরন করা হয়েছে। 

এদিকে শ্রীমঙ্গলের সর্ববৃহৎ সরকারি সংরক্ষিত মৎস্য অভয়াশ্রম বাইক্কাবিলে সুদুর সাইবেরিয়া , হিমালয় ও তুন্দ্রা অঞ্চলসহ বিশ্বের অতি শীত প্রধান দেশ থেকে ঝাঁকে ঝাঁকে অতিথি পাখি এসেছে। এদের কিচির-মিচিরে মুখর হয়ে উঠেছে বাইক্কা বিল। এছাড়াও শ্রীমঙ্গলের বিল, ঝিল, চা-বাগান লেকগুলোতেও অতিথি পাখির আগমন ঘটেছে।

মেসেঞ্জার/কাজল/শাহেদ

dwl
×
Nagad