ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

সিলেটে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, শিশুসহ আহত পাঁচ

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৩, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

সিলেটে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, শিশুসহ আহত পাঁচ

ছবি : সংগৃহীত

সিলেটের সারি-গোয়াইন সড়কের পূর্ণানগর এলাকার কালভার্টে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। সিলেট ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এছাড়া শিশুসহ আহত আরো পাঁচজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতরা হলেন- উপজেলার কর্ণি গ্রামের ইসমাইলের পুত্র নজরুল (৫০), লেঙ্গুড়া গ্রামের মৃত আরফান আলীর পুত্র জসির উদ্দিন (৬৫)

গুরুত্বর আহতরা হলেন- আলিম উদ্দিন (৪০), মারজাহান আহমদ (৩০), জসিম উদ্দিন (২৮), রহমত উল্লাহ (৩০) রায়হান (১০)

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোয়াইনঘাট থেকে আসা দ্রুতগামীর বেপরোয়া ট্রাক্টর গাড়ি অপরদিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় সিএনজির ড্রাইভারসহ সাতজন যাত্রী।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকগণ তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক হওয়ায় সাতজনকেই সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করেন।

বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. কিশলয় সাহা সাংবাদিকদের জানান, আমরা আহতদের বাঁচানোর জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি দুটি এম্বুলেন্স ব্যবহার করেছি। আমার ব্যক্তিগত ড্রাইভার দিয়ে রিজার্ভে থাকা অপর এম্বুলেন্সটিও তাৎক্ষণিক ভাবে কাজে লাগিয়েছি। কারণ জীবন আগে।

দুর্ঘটনার পর গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশের সেকেন্ড অফিসার জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, দুটি গাড়ি গোয়াইনঘাট থানা পুলিশের হেফাজতে আছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

মেসেঞ্জার/সানোয়ার/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700