ঢাকা,  শনিবার
২৭ জুলাই ২০২৪

The Daily Messenger

পতিতাবৃত্তির অভিযোগে শ্রমিকলীগ নেতাসহ ৫ জন কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৪, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

পতিতাবৃত্তির অভিযোগে শ্রমিকলীগ নেতাসহ ৫ জন কারাগারে

ছবি : মেসেঞ্জার

লক্ষ্মীপুরের কমলনগরে বাড়িতে মহিলা এনে পতিতাবৃত্তি করার অভিযোগে মনির আহম্মদ মহিন নামে এক শ্রমিক লীগ নেতাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগার পাঠিয়েছে পুলিশ। 

গ্রেপ্তার মনির উপজেলার হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক ও চরজাঙ্গালিয়া গ্রামের মৃত মোহাম্মদ খোকনের ছেলে। অন্যরা হলেন চরজাঙ্গালিয়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. জামাল, চাঁদপুর সদর উপজেলার গুণরাজদী গ্রামের ইয়াছিন খানের মেয়ে সোনিয়া মানহা, মাগুরা জেলার শালিখা থানার পাচকাহুনিয়া গ্রামের সবুর মোল্লার মেয়ে সাথী খাতুন ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার নারায়ণগঞ্জ ওয়াবদাকুল এলাকার মৃত শফিকের মেয়ে বৃষ্টি।

এজাহার সূত্র জানায়, শ্রমিক লীগ নেতা মনির তার বাড়িতে মহিলা রেখে অসামাজিক কার্যকলাপ (পতিতা বৃত্তি) করিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন কবির মৃধা সঙ্গীয় ফোর্স নিয়ে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় মনিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা স্বীকার করে। এতে তার ঘরের দরজা খুলে মহিলা পুলিশের সহযোগীতায় অন্যান্য আসামিদের আটক করা হয়। পরে তাদেরকে থানায় নিয়ে আসা হয়।

ঘটনার সময় উপস্থিত লোকজন জানায়, মনির দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে মহিলা এনে পতিতা ব্যবসা করে আসছে। এলাকার যুব সমাজকে তিনি ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানার উপ-পরিদর্শক কেশব চন্দ্র চৌধুরী বলেন, আটকদেরকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। 

মেসেঞ্জার/শিবলু/শাহেদ