ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল এসএসসি পরিক্ষার্থীর

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৩, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৪১, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে প্রাণ গেল এসএসসি পরিক্ষার্থীর

ছবি : মেসেঞ্জার

শেরপুরের শ্রীবরদীর দহেরপাড়ে বিপ্লব (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। আর নিহতের স্বজনরা জানান, বিল্পবের উপর হামলাকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম সিদ্দিকী সোমবার (২৫ ফেব্রুয়ারি) আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিপ্লব পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার দড়িপাড়ার কাবিল মিয়ার ছেলে। সে শ্রীবরদীর দহেরপাড়ের নানা হাজি আব্দুল মজিদের বাড়িতে থেকে মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে লেখা পড়া করে আসছে। এইবার সে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

স্বজনদের বরাতে পুলিশ জানায়, রোববার রাতে মামদামারি কান্দাপাড়া ইবতেদায়ী মাদ্রাসায় ওয়াজ শুনতে আসে বিপ্লব। এখানেই পার্শ্ববর্তী চরশিমুলচুরার মোশাররফ হোসেন নুদার ছেলে ও স্থানীয় কিশোর গ্যাংয়ের নেতা আরিফ হোসেন ও তার সঙ্গীদের সঙ্গে বিপ্লবের কথা কাটাকাটি হয়।

পরে ওয়াজ শুনে নানার বাড়ি ফেরার পথে আরিফ ও তার সহযোগীরা বিপ্লবের ওপর হামলা চালিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এরপর বিপ্লবকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে আজ সোমবার ভোরে কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর পুলিশ অভিযুক্ত আরিফ, মোখলেস, মনির ও ডিপটিকে আটক করেছে।

স্বজনদের অভিযোগ, চরশিমুলচুরায় একটি কিশোর গ্যাং গঠন করে অভিযুক্তরা সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে। তারা এসব সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে মানবাধিকার সংস্থা সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির সভাপতি আলমগীর আল আমিন বলেন, এসএসসি পরিক্ষার্থী বিপ্লবের মৃত্যু কোনভাবেই কাম্য নয়। তাকে যারাই হত্যা করেছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম সিদ্দিকী বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। দোষীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মেসেঞ্জার/নাঈম/আপেল

dwl
×
Nagad