ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

টঙ্গীতে বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১০:৪৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

টঙ্গীতে বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে

ছবি : সংগৃহীত

গাজিপুরের টঙ্গীতে বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে। টঙ্গী ও উত্তরা ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৫টায় গাজিপুরের টঙ্গী বাজার মরিয়ম ম্যানশনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘ‌টে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ৫টা ৪৭ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করেন। সবশেষ সকাল ৭টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

জানা গেছে, টঙ্গী বাজার মরিয়ম ম্যানশনের ৭-তলা ভবনের দ্বিতীয় তলায় একটি প্রাইভেট ব্যাংক তাদের কার্যক্রম পরিচালনা করে। ভবনের বাকী অংশ স্থানীয় ব্যবসায়ীরা গুদাম হিসেবে মালামাল মজুদ করেন। বুধবার ভোরে ওই ভবনের চার তলায় আগুন দেখতে পেয়ে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। পরে আগুন পাঁচ ও ছয় তলায় ছড়িয়ে পড়তে দেখে তারা ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের টঙ্গী ও উত্তরার ৬‌টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় আফরিন ট্রেডার্সের মালিক মো, সোহেল ও মনির হোসেনসহ ১০ জন ব্যবসায়ীর গুদামজাত করা কয়েক কোটি টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad