ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ময়মনসিংহের ভালুকায় মদপানে দুই ব্যক্তির মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪১, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

ময়মনসিংহের ভালুকায় মদপানে দুই ব্যক্তির মৃত্যু

ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মদপানের পর অসুস্থ হয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বাটাজোর গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন- উপজেলার বাটাজোর গ্রামের জাফর খানের ছেলে আরিফ খান (৪০) একই গ্রামের আশরাফ খানের ছেলে আদনান খান (৩২)

স্থানীয় ইউপি সদস্য ইয়াসিন তালুকদার বলেন, মঙ্গলবার রাতের কোনো একসময় আরিফ আদনান বন্ধুদের সঙ্গে মদপান করেন। বুধবার ভোর থেকে তাদের পাতলা পায়খানা বমি শুরু হয়। প্রথমে আরিফ খানকে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সকাল ৭ টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদনান খানও অসুস্থ হয়ে পড়লে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নেওয়ার পথে দুপুর ১২টার দিকে আদনান খান মারা যান। খবর পেয়ে রাতে মরদেহ উদ্ধার করে পুলিশ।

উপজেলার কাচিনা ইউনিয়নের চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন বলেন, আমার ইউনিয়নে দুই যুবক মারা গেছেন বলে শুনেছি। কিন্তু মদপান করে মারা গেছেন কি না জানি না। তবে তারা মদপান করতেন বলে জানা গেছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মেসেঞ্জার/কালাম/আপেল

dwl
×
Nagad