ঢাকা,  মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ভুট্টা বোঝাই ট্রাকের ভেতর থেকে ১৭১ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৭, ১ মার্চ ২০২৪

ভুট্টা বোঝাই ট্রাকের ভেতর থেকে ১৭১ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ২

ছবি : মেসেঞ্জার

চুয়াডাঙ্গার সদর উপজেলার কিরোনগাছী গ্রামে গাজীপুরগামী ভুট্টা বোঝাই ট্রাক তল্লাশী করে তার ভেতর থেকে ১৭১ বোতল নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেছে (ডিবি) সদস্যরা।

ফেন্সিডিল বহনের দায়ে ওই ট্রাক চালক তার সহযোগীকে আটক করে ২৪৮ বস্তা ভুট্টাসহ মাদক বহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে।

আটক জব্দের ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে।

ঘটনায় চুয়াডাঙ্গার সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের তামাল তলার শফিকুল ইসলামের ছেলে ট্রাক চালক সোহাগ মিয়া (৩০) একই গ্রামের নূর আলমের ছেলে চালকের সহযোগী সোহাগ হোসেনকে (২৫) আটক করা হয়।

চুয়াডাঙ্গা ডিটেক্টিভ ব্রাঞ্চ (ডিবি) অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, পুলিশ সুপার আর এম ফয়জুর রহমানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপস এ্যান্ড ক্রাইম) নাজিম উদ্দীন আল আজাদের নের্তৃত্বে এসআই মুহিদ হাসান, এএসআই মাহমুদুল হাসান, এএসআই মোঃ রজিবুল হকসহ কয়েকজন ডিবি সদস্য মাদক বিরোধী অভিযানের জন্য চুয়াডাঙ্গা সদর উপজেলার কিরোনগাছী গ্রামের রাস্তার পাশে একটি কফি হাউজের সামনে অবস্থান নেয়।

এরপর খাড়াগোদা গ্রাম হতে সরোজগঞ্জ অভিমুখী একটি ভুট্টা বোঝাই ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে ট্রাকটির চালককে থামার নির্দেশনা দেয়া হয়। চালক ট্রাক থামালে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। সে সময় তারা ভুট্টা বোঝাই ট্রাকে ফেন্সিডিল বহনের কথা স্বীকার করে।

ট্রাক চালক তার সহযোগীর দেখিয়ে দেয়া মতে ট্রাকের পিছনে ডালায় ২৪৮ বস্তা ভুট্টার সঙ্গে অভিনব কায়দায় প্লাস্টিকের দুটি বস্তায় রাখা ১৭১ বোতল নিষিদ্ধ কাশির সিরাপ ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য তিন লাখ বিয়াল্লিশ হাজার টাকা।

ফেন্সিডিল, ভুট্টা মাদক বহনকারী ট্রাক জব্দ তালিকা করে এবং আটক দুজনকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। আটক দুজনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মেসেঞ্জার/লিটন/আপেল

dwl
×
Nagad