ঢাকা,  মঙ্গলবার
১৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

টেকনাফে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৮, ২ মার্চ ২০২৪

টেকনাফে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার

ছবি : মেসেঞ্জার

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপে অভিযান চালিয়ে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার কোস্ট গার্ড। সময় কাউকে আটক করতে পারেনি। শনিবার ( মার্চ) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি তথ্য জানান।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় মায়ানমার হতে একটি মাদকের চালান টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ হয়ে বাংলাদেশে প্রবেশ করবে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য আনুমানিক রাত ১.৪৫ ঘটিকায় বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোন অধীনস্থ বিসিজি আউটপোস্ট শাহপরী কর্তৃক টেকনাফ থানাধীন শাহপরী দ্বীপের পশ্চিম পাড়া বেড়িবাঁধ সংলগ্ন ঝাউবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন ঝাউবনের মধ্যে দুই জন ব্যক্তির উপস্থিতি লক্ষ্য করা হয়। ব্যক্তিদ্বয়ের গতিবিধি সন্দেহজনক মনে হলে টর্চ লাইট বাঁশি দিয়ে থামার সংকেত দেওয়া হলে উক্ত ব্যক্তিদ্বয় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে সাদা রং এর একটি প্লাস্টিকের বস্তা ফেলে দ্রুত লোকালয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে কোস্ট গার্ড সদস্য কর্তৃক উক্ত পরিত্যাক্ত বস্তাটি উদ্ধার করে তাতে তল্লাশি চালিয়ে ৭০ হাজার  পিস ইয়াবা জব্দ করা হয়।

মেসেঞ্জার/শহিদুল/আপেল

dwl
×
Nagad