ঢাকা,  শুক্রবার
১৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

নাইক্ষ্যংছড়ি সীমান্তে নো ম্যানস ল্যান্ডে মাইন বিস্ফোরণে আহত এক

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৩, ৩ মার্চ ২০২৪

নাইক্ষ্যংছড়ি সীমান্তে নো ম্যানস ল্যান্ডে মাইন বিস্ফোরণে আহত এক

ছবি : সংগৃহীত

বাংলাদেশ-মিয়ানমারের সীমান্তবর্তী এলাকার মাঝখানে নো ম্যানস ল্যান্ডে স্থলমাইন বিস্ফোরণে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার এক ব্যক্তি আহত হয়েছেন। শনিবার ( মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে ঘটনা ঘটে।

আহত মো. ইব্রাহিম উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জারুলিয়াছড়ি পাড়ার মেহের আলীর ছেলে ওই ইউনিয়নের মহিলা মেম্বার লায়লা বেগমের স্বামী।

পুলিশ স্থানীয়রা জানায়, বাংলাদেশ মিয়ানমার সীমান্তের ৪৬-৪৭ পিলার সংলগ্ন বিশাল এলাকা জুড়ে নো ম্যানস ল্যান্ড। শনিবার বিকালে চোরাই গরু আনার জন্য প্রবেশ নিষিদ্ধ নো ম্যানস ল্যান্ডে প্রবেশ করে ইব্রাহিম মিয়ানমারের অভ্যন্তরে চলে যায়।

সন্ধ্যা ৭টার দিকে তার স্বজনদের কাছে খবর আসে পুঁতে রাখা স্থলমাইন বিস্ফোরণে ইব্রাহিম আহত হয়েছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উখিয়ার একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যায় স্থানীয়রা।

সেখানে অবস্থার অবনতি হওয়ায় শনিবার রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বিস্ফোরণের ঘটনাস্থলটি জারুলিয়াছড়ি পাড়া থেকে আনুমানিক দুই কিলোমিটার দূরে বলে জানা যায়।

সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার মো. আলী হোসেন। তবে বিষয়ে জানতে মোবাইলফোনে একাধিকবার কল করলেও সাড়া দেননি নাইক্ষ্যংছড়ি থানার (ওসি) মো. আব্দুল মান্নান।

মেসেঞ্জার/মংটিং/আপেল

dwl
×
Nagad