ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

রাজশাহীতে চিহ্নিত ছিনতাইকারী গ্রেপ্তার, অস্থাবর সম্পত্তি জব্দ

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২২:১০, ৪ মার্চ ২০২৪

রাজশাহীতে চিহ্নিত ছিনতাইকারী গ্রেপ্তার, অস্থাবর সম্পত্তি জব্দ

ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগরীর চিহ্নিত ছিনতাইকারী সম্রাট (৩০) কে পুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে (০৪ মার্চ) দুপুরে রায়পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে নগরীর কাশিয়াডাঙ্গা ও বোয়ালিয়া মডেল থানায় একাধিক মামলা আছে। সে নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া গোবিন্দপুর চাইপাড়ার মৃত মাসুমের ছেলে।

অন্যদিকে নগরীর কাটাখালী থানার নলখোলা বাইপাসে অভিযান চালিয়ে ক্রোকি পরোয়ানার আসামি ঐ এলাকার তাহাজ উদ্দিনের ছেলে সালাহ উদ্দিনের অস্থাবর সম্পত্তি একটি মোটরসাইকেল, একটি টিভির মনিটর ও দুইটি স্পিকার জব্দ করেছে কাটাখালী থানা পুলিশ।

রোববার (৩ মার্চ) দিবাগত রাতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তৌহিদুর রহমানের নেতৃত্বে পুলিশ আসামি’র অস্থাবর সম্পত্তি সাক্ষীদের উপস্থিতিতে জব্দ করে। সোমবার (০৪ মার্চ) বিষয়টি আদালতকে অবহিত করা হয়।

রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) -এর মুখপাত্র মোঃ জামিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ছিনতাইকারী সম্রাটকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বোয়ালিয়া থানার মামলায় কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া আদালতের আদেশে পলাতক সালাউদ্দিন তার অস্থাবর সম্পত্তি ক্রোক ও আদালতকে অবহিত করা হয়েছে।

মেসেঞ্জার/মাহবুব

dwl
×
Nagad