ঢাকা,  বৃহস্পতিবার
২৩ মে ২০২৪

The Daily Messenger

ভাসানচরে রোহিঙ্গার গলাকাটা মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: ২২:০৪, ১৮ এপ্রিল ২০২৪

ভাসানচরে রোহিঙ্গার গলাকাটা মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে মো.সুলতান (৫৫) নামে এক রোহিঙ্গা নাগরিকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিক এ হত্যাকান্ডের কারণ জানাতে পারেনি পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ১১৬নং ক্লাস্টার থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। 

নিহত সুলতান ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৭৮নং ক্লাস্টারের মৃত মো.আব্দুল আলীর ছেলে। ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আহমেদ এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাতে তিনি বলেন, সুলতান ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৭৮নং ক্লাস্টারে বসবাস করতেন। ১১৬নং ক্লাস্টারের খালি জায়গায় তিনি সবজি চাষ করতেন।

বৃহস্পতিবার দুপুরে তার ছেলে বাবার জন্য দুপুরের ভাত নিয়ে যান। ভাত নিয়ে গিয়ে বাবাকে দেখতে না পেয়ে তখন ছেলে তার বাবাকে ১১৬নং ক্লাস্টারে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করেন।

একপর্যায়ে তার বাবার গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে শৌরচিৎকার দিলে অন্য ক্লাস্টারের লোকজন এগিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

তিনি আরও বলেন, পিছনের দিক থেকে গলা কেটে তাকে হত্যা করা হয়। শুক্রবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পুলিশ হত্যার রহস্য উৎঘাটনে জোর চেষ্টা চালাচ্ছে।

মেসেঞ্জার/মাহবুবুর/তারেক

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768