ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮, দেশীয় অস্ত্র উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩২, ১৯ এপ্রিল ২০২৪

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮, দেশীয় অস্ত্র উদ্ধার

ছবি: সংগৃহীত

ঢাকার সাভারে ডাকাতির প্রস্তুতির প্রস্তুতিকালে ৮ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে চাপাতি, ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে গ্রেপ্তার আসামিদের ঢাকার আদালতে পাঠানো হয়। এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের ব্যাংক কলোনীর সাভার মডেল মসজিদ সংলগ্ন ফুটওভার ব্রিজের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জের মো. রতন (৩৫), টাঙ্গাইলের মো. রানা মিয়া (৪০), ময়মনসিংহের মো. মিলন (১৯), ঠাকুরগাঁওয়ের মো. মুরাদ (২৮), মুরাদের ভাই মো. আরিফুল ইসলাম (৩১), সাভারের ছোট বলিমেহের এলাকার মো. আব্দুল আলীম (৩৬), মানিকগঞ্জের মো. মানিক (৩৫) ও সাভারের বনপুকুর এলাকার মো. রনি (৩০)। এসময় তাদের কাছ থেকে ৪ টি চাপাতি, ১টি সুইচ গিয়ার, ১টি দা, ১টি লোহার পাইপ ও ১টি কাঠের স্ট্যাম্প উদ্ধার করে জব্দ করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে অনেকেই ভাসমান ছিলেন। বাকিরা বাসা ভাড়া নিয়ে সাভারের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাইসহ নানা অপরাধ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তদন্ত করে তাদের সাথে আর কেরো জড়িত থাকার তথ্য পেলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

মেসেঞ্জার/নোমান/সুমন

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768