ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

কুমিল্লার দাউদকান্দিতে বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

কুমিল্লা ব্যুরো

প্রকাশিত: ২১:৪৪, ২২ এপ্রিল ২০২৪

আপডেট: ২২:২৫, ২২ এপ্রিল ২০২৪

কুমিল্লার দাউদকান্দিতে বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

ফাইল ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে অজ্ঞাত বাসচাপায় মা মেয়ে সহ ৪ জন নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের  কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা(৬৫), তার মেয়ে দরিকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম। শাহীনুরের মেয়ে  সায়মা(৫) এবং মেয়ে রাইছা(২)।

দুই নাতনী সায়মা ও রাইসাকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন  দাদা রসিদ মোল্লা। তিনি বলেন, আমার ছোট ছেলের বউ তার মা সহ নাতনীদের ডাক্তার দেখাতে সোমবার সকালে কুমিল্লা নিয়ে যায়। রাতে বাড়িতে ফেরার পথে এ ঘটনা ঘটে।

দাউদকান্দি হাইওয়ে থানার (ওসি) শাহীনুল আলম জানান, মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত ঢাকাগামী বাসচাপায় দুইজন ঘটনাস্থলেই মারা যায়। হাসপাতালে নেয়ার পর দুই শিশু মারা যায়। মরদেহগুলো উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

ভিটিকান্দি  ইউপি চেয়ারম্যান বাবুল মিয়া বলেন,  এ দূর্ঘটনার খবরে আমার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরফাতুল আলম। তিনি বলেন, দুর্ঘটনাকারী অজ্ঞাত বাস ও চালককে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নেয়ার জন্য হাইওয়ে পুলিশকে বলা হয়েছে।

মেসেঞ্জার/আবুল/আপেল

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768