ঢাকা,  বৃহস্পতিবার
১৬ মে ২০২৪

The Daily Messenger

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালেন প্রথম স্ত্রী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২০:৩১, ২৯ এপ্রিল ২০২৪

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালেন প্রথম স্ত্রী

ফাইল ছবি

রাজধানীর ডেমরায় দ্বিতীয় বিয়ে করায় মো. তৌফিকুর রহমান নামে এক ব্যক্তিকে ঘুমন্ত অবস্থায় পুরুষাঙ্গ কর্তন করে পালিয়েছেন তার প্রথম স্ত্রী। গত ২৬ এপ্রিল সকালে ডেমরার বাদশা মিয়া রোডের আলতাফ হোসেনের আয়েশা স্বপ্ন বিলাস ভবনে ভুক্তভোগীর ফ্ল্যাটে ঘটনা ঘটে।

ঘটনায় ওই ভুক্তভোগী রোববার (২৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার প্রথম স্ত্রী তার বড় বোনের মেয়ের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন তৌফিকুর রহমানের প্রথম স্ত্রী কুষ্টিয়ার মিরপুর থানার চিথলিয়া গ্রামের মৃত খন্দকার সারোয়ার হোসেনের মেয়ে মোছা. রেহানা খাতুন স্ত্রীর বড় বোনের মেয়ে কুষ্টিয়ার সদর থানার মিলপাড়া গ্রামের আব্দুল বারেকের মেয়ে মোছা. বেবি। বর্তমানে তারা পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত কুমার পোদ্দার বলেন, বিগত ২০ বছর পূর্বে রেহানার সঙ্গে বিয়ে হয় তৌফিকুর রহমানের। ওই সংসারে বর্তমানে তিন সন্তান রয়েছে। গত পাঁচ বছর যাবৎ তাদের মধ্যে ছোটখাটো বিষয়ে মনোমালিন্য চলতে থাকে। এসব কারণে রেহানা তার স্বামী তৌফিকুরকে দ্বিতীয় বিয়ে করতে বলেন। একপর্যায়ে তৌফিকুর ছয় মাস পূর্বে জনৈকা মোছা. হাজেরা খাতুন (২৪) নামে এক নারীকে বিয়ে করেন।

সুব্রত কুমার আরও বলেন, এদিকে দ্বিতীয় বিয়ের খবর পেয়ে রেহানা স্বামীর ওপর আরও ক্ষিপ্ত হন। এরপর তিনি বোনের মেয়ে বেবির সঙ্গে পরামর্শ করে স্বামীকে শায়েস্তা করার পরিকল্পনা করেন। গত ২৬ এপ্রিল ফজর নামাজের পরে রেহানা কৌশলে স্বামীকে বেলের শরবতের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাওয়ান। পরে ঘুমন্ত স্বামী তৌফিকুরের পুরুষাঙ্গ কেটে পালিয়ে যান। ঘটনায় তাদের ১৩ বছরের মেয়ের তাকিয়া রহমান ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটের মালিক মোস্তাফিজুর রহমান সাঈদ ভুক্তভোগীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন।

বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম বলেন, বর্তমানে ভুক্তভোগী তৌফিকুর রহমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মেসেঞ্জার/হাওলাদার

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770