ঢাকা,  শনিবার
১৫ জুন ২০২৪

The Daily Messenger

বান্দরবানে শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭

লামা (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৪, ২২ মে ২০২৪

বান্দরবানে শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭

ছবি : মেসেঞ্জার

বান্দরবানের লামা উপজেলার ফাইতং বদরটিলা নামক স্থানে পিকআপ দুর্ঘটনায় মোঃ জাহাঙ্গীর (২২) নামে একজন শ্রমিক মারা গেছে। এই ঘটনায় আরো জন আহত হয়েছে। আহতদের তৎক্ষণাৎ উদ্ধার করে চকরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

বুধবার (২২ মে) সকাল ৭টা ১৫ মিনিটে ফাইতং ইউনিয়নের বদরটিলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আহত শ্রমিকরা চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা। তৎক্ষনাৎ তাদের পরিচয় পাওয়া যায়নি।

শ্রমিক সর্দার বদি আলম আহত শ্রমিক মোঃ রফিক বলেন, লামার গজালিয়া ইউনিয়নের গাইন্ধ্যা পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ঢালায় কাজে যাচ্ছিলেন তারা। গাড়িতে ১৫ জন শ্রমিক ছিল।

বদরটিলা এলাকায় বড় পাহাড় উঠার পথে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় গাড়ির চাপা পড়ে মোঃ জাহাঙ্গীর (২২) নামে একজন শ্রমিক মারা যায়। আরো জন শ্রমিক আহত হয়।

আহতদের অন্য গাড়িতে করে চিকিৎসার জন্য চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে। তৎক্ষনাৎ আহত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থলে উপস্থিত ফাইতং নয়াপাড়া এলাকার সাদ্দাম হোসেন নামে একজন বলেন, পিকআপটি রাস্তার উপরে পড়ে থাকায় সাময়িকভাবে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় নিহত আহতদের উদ্ধার করা হয়।

দুর্ঘটনায় জন নিহত জন শ্রমিক আহতের বিষয়টি নিশ্চিত করে ফাইতং পুলিশ ফাঁড়ির ওসি মোঃ মফিজ বলেন, শুনামাত্র সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল করি।

মরদেহেটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। গাড়িটি সরিয়ে যোগাযোগ সচল করতে চেষ্টা করা হয়েছে। গাড়িটির ড্রাইভার হারবাং এলাকার মিজান দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে।

মেসেঞ্জার/রফিক/আপেল

Advertisement