ঢাকা,  বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে সচেতনতা বৃদ্ধির সুপারিশ সংসদীয় কমিটির * স্বর্ণের দামে আবারও রেকর্ড, ভরিতে বাড়ল ২০৬৫ টাকা * স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাস করা হবে: স্বাস্থ্যমন্ত্রী * বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনাপ্রধান * সয়াবিন তেলের দাম বাড়ানোর কারণ জানালেন বাণিজ্য প্রতিমন্ত্রী * ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : প্রথম ধাপের ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন * লিটারে ৪ টাকা বাড়ল বোতলজাত সয়াবিন তেলের দাম * বিশ্ববাজারে কমছে স্বর্ণের দাম * চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস * ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭ * সুনামগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ * ফ্লাইট বাতিল-বিলম্ব, দুবাই বিমানবন্দরে বিশৃঙ্খলা

শাশুড়িসহ তিন শিশুকে পুড়িয়ে হত্যায় জামাইয়ের মৃত্যুদণ্ডাদেশ

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৪, ১৩ এপ্রিল ২০২২

শাশুড়িসহ তিন শিশুকে পুড়িয়ে হত্যায় জামাইয়ের মৃত্যুদণ্ডাদেশ

গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামে শাশুড়ি ও তিন শিশুকে পুড়িয়ে হত্যা মামলায় মেয়ের জামাই আজাদ মোল্যার (৪৫) মুত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দীন এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রান্ত আজাদ উপজেলার চরমানিকদাহ গ্রামের বেলায়েত মোল্যার ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, দণ্ডপ্রাপ্ত আজাদ মোল্যার সঙ্গে স্ত্রী সরিফার বিয়ের পর থেকে পারিবারিক কলহ চলে আসছিল। এর জের ধরে ২০১৪ সালের ১৭ এপ্রিল গভীর রাতে বাড়িতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান আজাদ।

আগুনে পুড়ে শাশুড়ি ফুরিয়া বেগম, তার স্ত্রীর বড় বোনের ছেলে আমিনুর (১৪), তামিম (৭) ও মেয়ে তনিমা (৪) মারা যান। এ ঘটনায় মৃত ফুরিয়া বেগমের ছেলে সাইফুল গাজী পরদিন বাদী হয়ে আজাদ মোল্যাকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত আজাদ মোল্যার মৃত্যুদণ্ড দেন।

ডিএম/এমএইচ

dwl
×
Nagad