ঢাকা,  বৃহস্পতিবার
১৮ জুলাই ২০২৪

The Daily Messenger

সাতকানিয়ায় অপহৃত ট্রাক ও চালক উদ্ধার, গ্রেপ্তার ৩

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৫, ২৪ জুন ২০২৪

আপডেট: ১৮:১৭, ২৪ জুন ২০২৪

সাতকানিয়ায় অপহৃত ট্রাক ও চালক উদ্ধার, গ্রেপ্তার ৩

ছবি : মেসেঞ্জার

চট্টগ্রামের সাতকানিয়ায় ১০ হাজার কেজি তামাক পাতা সহ অপহৃত ট্রাক ও চালককে উদ্ধার করেছে থানা পুলিশ। পাশাপাশি অপহরনকারী তিন আপন ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৩ জুন) দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার ছদাহা ইউপির হাসমতের দোকান এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার পূর্বক আসামীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউপির ৯নং ওয়ার্ড এলাকার সামশুল আলমের ছেলে মোঃ ফারুক (৩০) নুরুল কবির (২৫) এ ওসমান প্রঃ ছোটন (৩৫)। তারা প্রত্যেকেই আপন ভাই।

অপরদিকে অপহৃত ট্রাক টাঙ্গাইল জেলার বাশাইল উপজেলার হাবলা ইউপির ৩নং ওয়ার্ড নাহালি এলাকার মোঃ আতুয়ার ছেলে মোঃ ইমন(৩২)। সে অপহৃত তামাক পাতা পরিবহনকারী ট্রাকের চালক ও অপহৃত ভিকটিম।

জানা যায়, গত শুক্রবার (২১ জুন) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় অবস্থিত এসএ টোব্যাকো ফ্যাক্টরির গোদাম থেকে প্রায় ৩০ লক্ষ টাকা মূল্যের তামাক পাতা (১০ হাজার কেজি) রংপুরের উদ্দেশ্যে ট্রাকযোগে পাঠানো হয়। পতিমধ্যে অপহরনকারীরা আরকান সড়কের  সাতকানিয়া উপজেলার ছদাহা ইউপির হাসমতের দোকান এলাকায় ট্রাকটি দাড় করিয়ে ভয়ভীতির মাধ্যমে তামাকসহ ট্রাকটি ও চালককে অপহরন করেন। এঘটনায় রবিবার এসএ টোব্যাকো ফেক্টরির ম্যানেজার মোঃ আবু সাকিব(৩৩) বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক বিশেষ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করেন। পাশাপাশি তামাকসহ ট্রাক ও ভিকটিম ট্রাক  চালককে উদ্ধার করেন।

সাতকানিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ বলেন, গত শুক্রবার তামাকের ট্রাক ও চালককে অপহরনের বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া মাত্রই আমরা বিশেষ অভিযান পরিচালনা করে ট্রাকসহ চালককে উদ্ধার পূর্বক ৩ জন আসামিকে গ্রেপ্তার করেছি। আসামীদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে এ ঘটনায় জড়িত বাকিদেরও আইনের আওতায় আনা হবে।

মেসেঞ্জার/তারেক/শাহেদ