ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ট্রা‌কের সঙ্গে মোটরসাই‌কেলের সংঘর্ষ, নিহত ১

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪০, ১৭ এপ্রিল ২০২২

ট্রা‌কের সঙ্গে মোটরসাই‌কেলের সংঘর্ষ, নিহত ১

ছবি : সংগৃহীত।

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে ট্রাকের ধাক্কায় এক মোটরসাই‌কেল আ‌রোহী যুবক নিহত হ‌য়েছেন। এ‌ সময় গুরুতর আহত হ‌য়ে‌ছেন আ‌রও দুইজন। রোববার (১৭ এ‌প্রিল) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে ঢাকা-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়‌কের উপ‌জেলার পুংলি এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

রেজাউল (৩০) ভুঞাপুর উপজেলার গাবসারা ইউ‌নিয়‌নের সোহাগীপাড়া গ্রা‌মের আবুল হো‌সে‌নের ছে‌লে। তিনি ওই ইউ‌নিয়ন প‌রিষ‌দের নব‌নির্বা‌চিত চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলার সঙ্গে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যাল‌য়ে শপথ অনুষ্ঠানে গি‌য়ে‌ছিলেন।

গাবসারা ইউ‌পি চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলা জানান, টাঙ্গাইলে শপথ অনুষ্ঠান শে‌ষে ভুঞাপু‌রে ফেরার প‌থে মহাসড়‌কের পুং‌লি এলাকায় ট্রা‌কের সঙ্গে মোটরসাই‌কেলের সংঘর্ষ হয়। এ‌তে ঘটনাস্থ‌লেই রেজাউ‌লের মৃত্যু হয়। তার মোটরসাই‌কে‌লে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়। প‌রে তা‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। এর ম‌ধ্যে আহত নাজমুল‌কে উন্নত চি‌কিৎসার জন্য চি‌কিৎসকরা ঢাকায় পাঠিয়েছেন।

মহাসড়‌কের এলেঙ্গা হাইও‌য়ে পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান জানান, ঘটনাস্থল থে‌কে একজ‌নের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এক‌টি অজ্ঞাত ট্রাক মোটরসাই‌কেল‌টি‌কে ধাক্কা দি‌লে এই হতাহ‌তের ঘটনা ঘ‌টে। তারা একজন ইউ‌পি চেয়ারম্যানের শপথ অনুষ্ঠা‌ন শে‌ষে ভুঞাপু‌রে ফিরছিলেন। আইনি প্রক্রিয়া শে‌ষে নিহ‌তের মরদেহ তার প‌রিবারের কা‌ছে হস্তান্তর করা হ‌বে।

ডিএম/এমএইচ

dwl
×
Nagad