ঢাকা,  সোমবার
০৪ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* মানুষের দোরগোড়ায় স্মার্ট ডাক সেবা পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর : পলক * কৌশলে কখনো কখনো পিছু হটতে হয় : ফারুক * নাটোরে অ্যাম্বুলেন্সে মিললো গাঁজা ফেনসিডিল * বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে ভারতের হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ * চট্টগ্রামে সুগার মিলে আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট * পাকিস্তানে প্রবল বৃষ্টি ও তুষারপাতে ২৭ জনের মৃত্যু * ধানমন্ডির টুইন পিক টাওয়ারের ১২ রেস্তোরাঁ সিলগালা * অগ্নিকাণ্ডের ঝুঁকিপূর্ণ ভবনে সাইনবোর্ড টানানোর নির্দেশ হাইকোর্টের * দেশের অর্থনীতি নিয়ে মিথ্যা প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে : অর্থমন্ত্রী * মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় নিহত ৩ বাংলাদেশি * আফ্রিকার বুরকিনা ফাসোতে হামলা, নিহত ১৭০ * ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা * ২০৪১ সালের মধ্যে বিজিবি হবে বিশ্বমানের স্মার্ট সীমান্ত বাহিনী : প্রধানমন্ত্রী * বেইলি রোডে আগুন : উচ্চ পর্যায়ের কমিটি গঠন হাইকোর্টের

খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে সশস্ত্র সন্ত্রাসীসহ বিপুল পরিমান অস্ত্র আটক

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৪, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে সশস্ত্র সন্ত্রাসীসহ বিপুল পরিমান অস্ত্র আটক

উদ্ধারকৃত অস্ত্র, গোলাবারুদ এবং সরঞ্জাম

খাগড়াছড়িতে সেনাবাহিনীর অভিযানে সশস্ত্র সন্ত্রাসী আটকসহ বিপুল পরিমান অস্ত্র, গোলাবারুদ এবং আইইডি সরঞ্জামাদি উদ্ধার করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের তত্ত্বাবধানে সিন্দুকছড়ি সেনা জোন কর্তৃক বটতল, দক্ষিণ কাঞ্চননগর এলাকায় আজ শনিবার (২৫ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে ০৫ জন সশস্ত্র সন্ত্রাসী আটক করা হয়।

এছাড়া অভিযানে ১ টি একে-৪৭ রাইফেল (০৭ রাউন্ড অ্যামোনিশন এবং ০১টি ম্যাগাজিন), ১টি এম-১ রাইফেল (২৪ রাউন্ড অ্যামোনিশন ভর্তি ম্যাগাজিন), ০১টি একে-২২ রাইফেল (আনুমানিক ২০০ রাউন্ড অ্যামোনিশন), ৪টি মর্টার, ১টি ৭.৬৫ মিঃমিঃ পিস্তল চায়না (০৩ রাউন্ড অ্যামোনিশন), ১টি এলজি লং ব্যারেল রাইফেল (৩৬টি এলজি কার্তুজসহ), ১টি এলজি শর্ট ব্যারেল রাইফেল বিপুল পরিমান আইইডি সরঞ্জামাদি এবং ব্যবহৃত ইউনিফরম উদ্ধার করা হয়।

পরবর্তীতে আটককৃত সশস্ত্র সন্ত্রাসী এবং উদ্ধারকৃত সরঞ্জামাদি প্রয়োজনীয় কার্যক্রম শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বর্তমানে ওই এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিরাপত্তা বাহিনীর নিয়ন্ত্রণাধীন রয়েছে। ভবিষ্যতেও এলাকার শান্তি শৃঙ্খলা এবং নিরাপত্তা নিশ্চিতকল্পে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান অভিযান পরিচালনাকারী দল।

ডেইলি মেসেঞ্জার/এএম

×
Islamic Merchant