ঢাকা,  শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বোনকে উত্যক্তের প্রতিবাদে ভাইকে মারধর, আটক ২

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১২, ১২ জুন ২০২২

বোনকে উত্যক্তের প্রতিবাদে ভাইকে মারধর, আটক ২

কক্সবাজার সদরের খুরুশকুল ইউনিয়নে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধরের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। রবিবার (১২ জুন) ভোরে সদর উপজেলার খুরুশকুল কুলিয়াপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো—খুরুশকুল এলাকার আরমান (৩০) ও রায়হান (২৮)। দুই জনই সরাসরি ঘটনায় সরাসরি জড়িত বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পের বেড়িবাঁধে গত ৩১ মে বিকালে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক মারধর করে তিন বখাটে। মারধরের একটি ভিডিও শনিবার (১১ জুন) রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এরপর নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযুক্তদের ধরতে কাজ শুরু করে পুলিশ। ভোরে খুরুশকুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

ওসি আরও জানান, ভুক্তভোগী পরিবারকে থানায় এজাহার দিতে বলা হয়েছে। এটি হাতে পেলে পুলিশ মামলা লিপিবদ্ধ করে তদন্ত শুরু করবে।

মারধরের শিকার ওই যুবক সাংবাদিকের জানান, খুরুশকুল বেড়িবাঁধ এলাকায় আশ্রয়ণ প্রকল্পের ফ্ল্যাটে থাকেন তারা। ওই দিন তার বোন মামার বাড়ি যাচ্ছিলেন। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল ও রায়হান নামে দুই তরুণ তাকে গালাগালি দিতে থাকে। বাধ্য হয়ে ওই তরুণী বাড়ি ফিরে যেতে চাইলে বার বার পথ আটকায়। প্রকল্প এলাকা থেকে এসব দেখে দৌড়ে আসেন তার ভাই। এরকম আচরণের কারণ জানতে চাইলে তার বোনকে লাঠি দিয়ে আঘাত করে। এ সময় বোনকে বাঁচাতে জড়িয়ে ধরেন তিনি। এরপর তাকেও বেধড়ক পেটাতে থাকে।

তিনি আরও জানান, আহতাবস্থায় স্থানীয় হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন। পরে থানায় অভিযোগও দেন। কিন্তু পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। হামলাকারীরা আবারও মারধরের হুমকি দিচ্ছে।

তবে ভুক্তভোগীর অভিযোগ অস্বীকার করে কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) নাছির উদ্দিন মজুমদার বলেন, ‌‘আমরা আগে এমন ঘটনার কোনও অভিযোগ পাইনি। তবে শনিবার রাতে ভিডিওটি ভাইরালের থেকে অভিযুক্তদের আটকে পুলিশ অভিযান চালায়।’
 

ডিএম/আরএ

dwl
×
Nagad