ঢাকা,  রোববার
১৪ আগস্ট ২০২২

The Daily Messenger

ঢাকা কলকাতা রুটে দৈনিক দুই ফ্লাইট ইউএস বাংলার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৬, ২৬ জুলাই ২০২২

ঢাকা কলকাতা রুটে দৈনিক দুই ফ্লাইট ইউএস বাংলার

বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ৪ আগস্ট থেকে প্রতিদিন ঢাকা থেকে কলকাতা রুটে দু’টি করে ফ্লাইট পরিচালনা করবে। ধারাবাহিকভোবে আকাশপথে ঢাকা-কলকাতা রুটে যাত্রী চাহিদা বৃদ্ধি পাওয়ায় ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে।

বর্তমানে প্রতিদিন সকাল ১০টা ১০ মিনিটে ঢাকা থেকে কলকাতার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যায় এবং কলকাতা থেকে সকাল ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে এবং দুপুর ১২টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

এছাড়া সংযোজিত নতুন ফ্লাইট আগামী ৪ আগষ্ট, বৃহস্পতিবার থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকা থেকে কলকাতার উদ্দেশ্যে উড্ডয়ন করবে এবং কলকাতা থেকে ঢাকার উদ্দেশ্যে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে ছেড়ে ঢাকায় রাত ৯টায় অবতরণ করবে।

ঢাকা-কলকাতা রুটের দু’টি ফ্লাইট ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালনা করবে। ইউএস-বাংলার বিমান বহরে বর্তমানে ৬টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফটসহ মোট ১৬টি এয়ারক্রাফট রয়েছে। চলতি বছর আরো বহরে ৭টি এয়ারক্রাফট যোগ করার পরিকল্পনা আছে ইউএস-বাংলার।

নিকট ভবিষ্যতে চট্টগ্রাম-কলকাতা ও ঢাকা-দিল্লী রুটে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের। ঢাকা-কলকাতা রুটে টিকেট রিজার্ভেশনের জন্য আপনার নিকটস্থ ইউএস-বাংলার যেকোনো সেলস্ পয়েন্টে অথবা যেকোনো ট্রাভেল এজেন্সির সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। বিস্তারিত জানতে যোগাযোগ করুন- ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ নম্বরে।

ডিএম/ইএইচএম