ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ট্রাভেলপোর্টের চুক্তি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:০৭, ২৮ জুলাই ২০২২

ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ট্রাভেলপোর্টের চুক্তি

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে প্রতিযোগিতামূলক বিশ্ব এভিয়েশনে নিজেদের অবস্থানকে সুদৃঢ় করার লক্ষ্যে সর্বপ্রথম গ্লোবাল ডিসট্রিবিউশন সিস্টেম অংশীদার ট্রাভেলপোর্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তির অংশ হিসেবে এজেন্সি গ্রাহকদের ট্রাভেলপোর্ট+, ট্র্যাভেলপোর্টের পরবর্তী প্রজন্মের ট্র্যাভেল রিটেইলিং প্ল্যাটফর্মের মাধ্যমে এয়ারলাইনের নতুন ডিস্ট্রিবিউশন ক্যাপাবিলিটি (এনডিসি) সামগ্রীতে অ্যাক্সেস দেবে।

এ বিষয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেছেন, ট্রাভেলপোর্টের সহযোগিতামূলক মনোভাব এবং টিকিট বুকিং করার সক্ষমতায় আমরা অত্যন্ত মুগ্ধ হয়েছি। তারা আমাদের ব্যবসার গতি-প্রকৃতি ও ভবিষ্যতের পরিকল্পনা বাস্তবায়নের জন্য নির্দিষ্ট সময়সীমায় পূরণের জন্য অক্লান্ত পরিশ্রম করে চলেছে। আমরা আত্মবিশ্বাসী ট্রাভেলপোর্ট+, ইউএস বাংলা এয়ারলাইন্স এবং এজেন্সিগুলোকে সর্বোচ্চ মানের এয়ার কন্টেন্ট দিয়ে যেকোনো ভ্রমণ বুকিংয়ে সহায়তাকারী প্রতিষ্ঠানকে সহজবোধ্য ও আধুনিক অভিজ্ঞতা দেবে।

যেহেতু বাংলাদেশে এভিয়েশন মার্কেট পুনরুদ্ধারে করোনা মহামারি পরবর্তী পর্যায়ে পৌঁছেছে, এই নতুন সম্পর্কটি আধুনিক, পরোক্ষভাবে এজেন্সির টিকিট বিক্রয় প্রক্রিয়াকে শক্তিশালী করেছে। ট্রাভেলপোর্ট সিস্টেমে এজেন্সিগুলো ইউএস-বাংলার টিকিট বুকিং প্রক্রিয়ায় নির্বিঘ্ন অ্যাক্সেসের মাধ্যমে উপকৃত হবে, যা তাদের ভ্রমণকারীদের জন্য সবচেয়ে মূল্যবান, প্রাসঙ্গিক অফার দিতে সক্ষম হবে।

ট্র্যাভেলপোর্টের এয়ার পার্টনারস এশিয়া প্যাসিফিকের প্রধান স্যু কার্টার বলেন, আমরা ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রথম জিডিএস অংশীদার হতে পেরে এবং এয়ারলাইন্সের ভবিষ্যতমুখী প্রবৃদ্ধির পরিকল্পনার অংশ হতে পেরে সম্মানিত ও আনন্দিত। এই কৌশলগত অংশীদারিত্ব গ্রাহকদের আরও আকর্ষণীয় এবং কাস্টমাইজড অফার দেবে, যেমন ক্রমাগত মূল্য এবং বিভিন্ন আকর্ষণীয় অফারের সহজলভ্যতা নিশ্চিত করতে প্রস্তুত থাকবে। যেহেতু ট্রাভেলপোর্ট এশিয়া প্যাসিফিকের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসাবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করে চলেছে, আমরা ইউএস-বাংলা এয়ারলাইন্সের ভ্রমণকারীদের এবং ট্রাভেল এজেন্সিগুলোর জন্য অভাবনীয় মূল্য ও সেবা দেওয়ার জন্যও প্রস্তুত হয়ে আছি।

গ্যালিলিও বাংলাদেশ লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার দারাজ মাহমুদ বলেছেন, বাংলাদেশে ট্রাভেলপোর্ট, এমজিএইচ গ্রুপের মাধ্যমে প্রতিনিধিত্ব করে, নতুন পণ্য এবং পরিষেবা উভয়ই দেওয়ার মাধ্যমে গ্রাহকদের সেবা পাওয়াকে সহজ এবং দক্ষ করে তুলতে উদ্ভাবনী প্রযুক্তি এবং বিষয়বস্তু প্রবর্তনের ক্ষেত্রে সবসময় এগিয়ে থাকে। আমরা ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রথম জিডিএস পার্টনার হিসেবে আমাদের ভ্রমণ অংশীদারদের জানাতে পেরে আনন্দিত যে, আমরা আপনার ক্লায়েন্টদের কাছে আপনার অফারগুলোতে আরও আকর্ষণীয় পণ্য ও সেবা যোগ করে আপনাকে সর্বোচ্চ পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতি রাখছি।

বাংলাদেশের শীর্ষস্থানীয় গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেম (জিডিএস) এবং বিমান বহরের আকারের দিক থেকে বাংলাদেশের বৃহত্তম বেসরকারি এয়ারলাইনের মধ্যে এই অভূতপূর্ব অংশীদারিত্ব ভ্রমণ শিল্পে বিপ্লব ঘটাবে এবং এটিকে বর্তমান সময়ে সার্বিক পরিস্থিতিতে সামনের দিকে এগিয়ে নিতে সহায়তা করবে।  

ট্রাভেলপোর্ট :

ট্রাভেলপোর্ট হলো একটি বিশ্বব্যাপী প্রযুক্তি কোম্পানি যেটি বিশ্বব্যাপী কয়েক হাজার ভ্রমণ সরবরাহকারীর বুকিংয়ের ক্ষমতা রাখে। ভ্রমণের ক্রেতা এবং বিক্রেতারা কোম্পানির পরবর্তী প্রজন্মের মার্কেটপ্লেস, ট্রাভেলপোর্ট+দ্বারা সংযুক্ত থাকে, যা ব্র্যান্ডগুলো কীভাবে সংযুক্ত হয়, কীভাবে ভ্রমণের জন্য টিকিট বিক্রি হয়, আপগ্রেড করে এবং আধুনিক ডিজিটাল খুচরা বিক্রয়কে সক্ষম করে। লন্ডন, যুক্তরাজ্যে এর সদর দপ্তর এবং বিশ্বের ১৮০টিরও বেশি দেশে অপারেটিং, ট্রাভেলপোর্ট উদ্ভাবনের উপর দৃষ্টি নিবদ্ধ করে যা জটিল ভ্রমণ ইকোসিস্টেমকে সহজ করে।

ডিএম/ইএইচএম

dwl
×
Nagad