ঢাকা,  শনিবার
২০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

দেশের বেস্ট কুলিং পারফর্মেন্স রেফ্রিজারেটর যমুনা

প্রকাশিত: ২০:০৭, ২২ সেপ্টেম্বর ২০২২

দেশের বেস্ট কুলিং পারফর্মেন্স রেফ্রিজারেটর যমুনা

যমুনা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস সম্প্রতি বুয়েট টেস্ট কর্তৃক স্বীকৃত বাংলাদেশের প্রথম এবং একমাত্র রেফ্রিজারেটর ব্র্যান্ড যমুনা, যার অভ্যন্তরীণ তাপমাত্রা মাইনাস ২৮° সেলসিয়াস থেকে ৪° সেলসিয়াস। বিশ্বের যেকোন নামী ব্র্যান্ডের তুলনায় বেস্ট কুলিং পারফর্মেন্স রেফ্রিজারেটর বিবেচনায় 'যমুনা এখন দেশ সেরা'। বাংলাদশের অন্য রেফ্রিজারেটর কোম্পানি গুলোর সাথে বিবেচনা করলে যমুনা রেফ্রিজারেটর যোজন যোজন এগিয়ে রয়েছে। বেস্ট কুলিং পারফর্মেন্স-এর এই রেফ্রিজারেটর ক্রেতার হাতে তুলে দিতে পেরে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস পরিবার গর্বিত।

লোডশেডিং এর এই ভোগান্তির সময়ে বিদ্যুৎ ছাড়াই যমুনা রেফ্রিজারেটরে ৭২ ঘণ্টা এবং যমুনা ফ্রিজারে ১২০ ঘণ্টা খাবার থাকবে ফ্রেশ এবং টাটকা। এছাড়াও যমুনা ফ্রিজ কেনার পর সার্ভিসিং নিয়ে ঝামেলা ৯৯% কম। আমাদের সব মডেলের রেফ্রিজারেটরে R600a গ্যাস ব্যবহৃত হয়, যা পরিবেশ বান্ধব ও মানবদেহের কোনো ক্ষতি করে না। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের ফলে যমুনা রেফ্রিজারেটরের খাবারের মান ঠিক থাকে এবং ৭০ শতাংশ বিদ্যুৎ খরচ কম হয়।

সিলিকন জেল মানবদেহের জন্য ক্ষতিকর। এটি খাদ্যমান নষ্ট করে। যমুনা রেফ্রিজারেটর উৎপাদন প্রক্রিয়ার কোথাও এটি ব্যবহার করে না। অনেক ফ্রিজে মানবদেহ ও পরিবেশের জন্য ক্ষতিকর R134a গ্যাস ব্যবহৃত হয়। আমাদের সব মডেলের ফ্রিজগুলোতে ব্যবহার হয় ইকো-ফ্রেন্ডলি গ্যাস R600a, যা পরিবেশ বান্ধব। অত্যাধুনিক প্রযুক্তির অ্যান্টিব্যাক্টেরিয়াল গ্যাস্কেট ব্যবহারের ফলে খাবারের মান ঠিক থাকে। যমুনার পণ্য কিনলেই পাচ্ছেনঃ সবচেয়ে সহজ কিস্তি সুবিধা, ক্যাশব্যাক, নিশ্চিত ডিসকাউন্ট, ১২ মাস পর্যন্ত 0% ইন্টারেস্ট এ EMI সুবিধা সহ আরো অনেক কিছু।

রেফ্রিজারেটর বা ফ্রিজের বাজারে যমুনা একটি অনন্য নাম। যমুনার ফ্রিজ উচ্চ প্রযুক্তির, সাশ্রয়ী ও গুণগত মানসম্পন্ন। যমুনা ফ্রিজে রয়েছে ১০ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি। দীর্ঘস্থায়িত্ব, আকর্ষণীয় ডিজাইন, উন্নত কম্প্রেসার, ওয়ারেন্টি, বিক্রয়োত্তর সেবা সব দিক থেকে যমুনা ফ্রিজ সেরা।
কোটি মানুষের আস্থায় ধন্য যমুনা রেফ্রিজারেটর। ক্রেতা নিশ্চয়ই বেস্ট প্রডাক্টটিই কিনতে চাইবে, গুণে-মানে দেশসেরা যমুনা রেফ্রিজারেটর। দেশের সব জনগোষ্ঠীর ক্রয়ক্ষমতা বিবেচনায় রেখে যমুনা রেফ্রিজারেটর বিভিন্ন সাইজ ও দামে পাওয়া যায়।

নিয়মিত রেফ্রিজারেটরের পাশাপাশি রয়েছে অত্যাধুনিক প্রযুক্তির ইন্টেলিজেন্ট ইনভার্টার টেকনোলজির স্মার্ট ডাবল ডোর, টি ডোর ও ক্রস ডোর রেফ্রিজারেটর। এসব রেফ্রিজারেটর এরই মধ্যে বাজারে বেশ সাড়া ফেলেছে। যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড এর রয়েছে আন্তর্জাতিকভাবে স্বীকৃত সর্বশেষ নিবন্ধিত আইএসও ৯০০১:২০১৫, আইএসও ১৮০০১:২০১৫ এবং আইএসও ৪৫০০১:২০১৮ সার্টিফিকেট।

ডিএম/ইএইচএম

dwl
×
Nagad