ঢাকা,  মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বাংলাদেশি ২০ এজেন্টকে পুরস্কৃত করল এয়ার এশিয়া

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৩:১৭, ২১ ফেব্রুয়ারি ২০২৪

বাংলাদেশি ২০ এজেন্টকে পুরস্কৃত করল এয়ার এশিয়া

ছবি : সৌজন্য

এয়ারলাইন্স নিয়ে কাজ করা বাংলাদেশের ২০টি শীর্ষ ট্রাভেল এজেন্টকে পুরস্কৃত করেছে মালয়েশিয়ার উড়োজাহাজ সংস্থা এয়ার এশিয়া। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর একটি হোটেলে এয়ার এশিয়ার ‘অ্যানুয়াল এজেন্ট কনফারেন্স ২০২৪’ অনুষ্ঠানে ২০ এজেন্টের হাতে পুরস্কার তুলে ঢাকায় নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত মাকাওয়াদি সুমিতমোর।

এ সময় উপস্থিত ছিলেন এয়ারএশিয়া এভিয়েশন গ্ৰুপ লিমিটেডের গ্ৰুপ চিফ এক্সিকিউটিভ অফিসার বো লিনগাম এয়ারএশিয়ার চিফ রেভেনিউ এন্ড নেটওয়ার্ক পল গেরার্ড ক্যারল ও  টোটাল এয়ার সার্ভিসেস লিমিটেড-টাস গ্রুপের চেয়ারম্যান কে এম মজিবুল হক, ভাইস চেয়ারম্যান শেখ মামুন, ব্যবস্থাপনা পরিচালক মোরশেদুল আলম চাকলাদার ও পরিচালক কাজী শাহ মোজাক্কের।

প্রবাসীদের যাতায়াত এবং পণ্য আমদানি-রপ্তানি সুবিধা বাড়াতে এসব দেশের সঙ্গে বাংলাদেশের ফ্লাইট কার্যক্রম সম্প্রসারণ করতে চায় মালয়েশিয়াভিত্তিক এয়ারলাইনস এয়ার এশিয়া। অনুষ্ঠানে খুব শীঘ্রই এয়ার এশিয়া বাংলাদেশ নামের নতুন এয়ারলাইন্স আনার ঘোষণা দেন জিএসএ প্রতিষ্ঠান টাস গ্রুপ। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, টাস যাদের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যবসা করছেন তাদের সম্মান জানাতেই এই পুরস্কারের আয়োজন। এজেন্টদের উৎসাহ দিতে প্রতি বছরই এ পুরস্কারের ব্যবস্থা থাকবে। 

অনুষ্ঠানে এয়ার এশিয়া ও  টোটাল এয়ারলাইন্স সার্ভিসেস লিমিটেডের উর্দ্ধতন কর্মকর্তাসহ দেশের বিভিন্ন ট্রাভেল এজেন্টরা উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad