ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

গোপন ভিডিও ফাঁস, সাইবার ক্রাইমে শরীফুল রাজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:২৭, ৩০ মে ২০২৩

গোপন ভিডিও ফাঁস, সাইবার ক্রাইমে শরীফুল রাজ

ছবি: সংগৃহীত

তিন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও তানজিন তিশার সঙ্গে ফাঁস হওয়া ছবি ও ভিডিওর ঘটনায় সাইবার ক্রাইমে গেলেন অভিনেতা শরীফুল রাজ। সোমবার মধ্যরাতে তার ফেসবুক পেজ থেকেই ছবি আর ভিডিও ফাঁস হয়।

যদিও সেগুলো রাজই পোস্ট করেছিলেন, নাকি তার স্ত্রী পরীমনি- সে সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরীমনি ইতোমধ্যে দাবি করেছেন তিনি এ ব্যাপারে কিছু জানেন না। সেক্ষেত্রে কেউ পেজটি হ্যাক করে ছবি ও ভিডিওগুলো পোস্ট করেছেন কি না, তাও নিশ্চিত নয়।

তবে সমাধান একটা জরুরি। তার জন্যই মঙ্গলবার দুপুরে সাইবার ক্রাইমে অভিযোগ জানাতে যান শরীফুল রাজ। অভিনেতা বলেন, ‘কে কাজটা করেছে তা সাইবার ক্রাইমের রিপোর্ট পাওয়ার পরই বলতে পারব।’

সোমবার দিবাগত রাত ২টার দিকে রাজের ব্যক্তিগত ফেসবুক পেজ থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়। সেগুলোর একটিতে রাজের সঙ্গে সিগারেট টানতে দেখা যায় নাজিফা তুষিকে। অন্যগুলোতে মদ্যপ অবস্থায় দেখা গেছে তানজিন তিশা ও সুনেরা বিনতে কামালকে।

যদিও পোস্ট হওয়ার ২০ মিনিটের মধ্যেই রাজের আইডি থেকে ছবি ও ভিডিওগুলো সরিয়ে ফেলা হয়। ওই ভিডিওতে অভিনেত্রী সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে জোর চর্চা, সমালোচনা।

এ ঘটনায় এখনো অভিনেতা রাজ ও তিশা বা তুষি কিছু না বললেও কথা বলেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। তিনি দাবি করেছেন, তাদের ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার পেছনে চিত্রনায়িকা পরীমনির হাত রয়েছে। তবে পরীমনি তা অস্বীকার করেছেন।
 

টিডিএম/এনএম

dwl
×
Nagad