ঢাকা,  বুধবার
২৪ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ভিডিও ফাঁসে যে পদক্ষেপ নিচ্ছেন সুনেরাহ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৭, ৩০ মে ২০২৩

ভিডিও ফাঁসে যে পদক্ষেপ নিচ্ছেন সুনেরাহ

সুনেরাহ বিনতে কামাল

এ প্রজন্মের জনপ্রিয় তারকা সুনেরাহ বিনতে কামাল। ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। আর এই সিনেমার মাধ্যমেই ঘনিষ্ঠতা তৈরি হয় আরেক জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের সঙ্গে।

সোমবার (২৯ মে) মধ্যরাতে এই অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের কিছু ভিডিও ফাঁস হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার পদক্ষেপ নিচ্ছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে গণমাধ্যমে সুনেরাহ বলেন, আমি ইতোমধ্যে কথা বলেছি। এ ব্যাপারে খুব শিগগিরই আইনি ব্যবস্থা নিচ্ছি। সম্পর্ক যাই-ই হোক না কেন, একজনের ফোন নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে যদি কেউ এমনটা কর— সেটা মোটেও ঠিক নয়।

অভিনেত্রী আরও বলেন, যারা ছবি ও ভিডিওগুলো ডাউনলোড করে ছড়িয়ে দিচ্ছে এবং হেনস্তা করছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, এই ঘটনায় একটি স্ট্যাটাসের মাধ্যমে আকার-ইঙ্গিতে পরীমণিকে দায়ী করেছেন সুনেরাহ।

পরীমণি প্রসঙ্গে সুনেরাহ বলেন, একজন মানুষের জীবনসঙ্গী কেমন। এমন হলে রাজ তো কখনও কাজ করতে পারবে না। কিছুক্ষণ আগে রাজের সঙ্গে কথা বলেছি। বললাম... দোস্ত এটা কেমন কথা— এসব কী হচ্ছে। তোর তো কথা বলতে হবে। তোর আশপাশের সবাই বিষয়টি ফেস করছে। রাজ এ ব্যাপারে পরে কথা বলবে বলে জানিয়েছে।

দুঃখ প্রকাশ করে সুনেরাহ বলেন, আমি তো ভুল কিছু করিনি। এমনটা হলে আমি আপনাদের সঙ্গে কথা বলতাম না। পাঁচ বছর আগের ফ্রেন্ডদের ক্যাজ্যুয়াল একটি ভিডিও নিয়ে কেউ যদি এমনটা করে— তাহলে সেটা ভীষণ দুঃখের এবং একই সঙ্গে ফানি। সে (পরীমণি) হয়তো দেখতে গিয়েছিল আমার সঙ্গে ওর (শরিফুল রাজ) কিছু আছে কি না। দেখেছে কিছু নেই, রাগ ঝাড়তে হয়তো এটা করেছে। সেই সঙ্গে এটা কোনো সুস্থ মানুষের কাজ নয় বলেও উল্লেখ করেন সুনেরাহ।

এ প্রসঙ্গে পরীমণি জানান, রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কোনো ছবি ও ভিডিও ফাঁসের কথা তিনি জানেন না।

বিষয়টি সুনেরাহর কাছে জানতে চাইলে জবাবে তিনি বলেন, যদি রাজ বলে এটা সে (পরীমণি) করেছে, তাহলে কী হবে? যদি মামলা হয়, সেখানে পরীমণি যদি বলে সে কিছু করেনি, আর তার স্বামী রাজ যদি বলে এটা ও (পরীমণি) করেছে, তখন কী হবে?’

টিডিএম/এনএম

dwl
×
Nagad