ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

* রাজধানীতে পারিবারিক কলহের জেরে রিকশাচালকের আত্মহত্যা * সর্বকালের সর্বোচ্চ দামে বিশ্ববাজারে রেকর্ড গড়লো স্বর্ণ * একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন * আইসিসির এলিট প্যানেলে সৈকত * জিম্মি নাবিকদের উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী * আরও কমলো দেশের রিজার্ভ * মাধ্যমিকে কমেছে ১০ লাখ শিক্ষার্থী * খালেদা জিয়া কিছুটা ভালো, এখন বাসাতেই থাকবেন : মেডিকেল বোর্ড * ঈদযাত্রায় ট্রেনের পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু * গাজায় নিহত আরও ৭৬, প্রাণহানি বেড়ে প্রায় ৩২৫০০ * বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র : মিলার * নিউইয়র্কে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

জন আব্রাহামের লুক প্রকাশ করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:১১, ২৬ আগস্ট ২০২২

আপডেট: ১৬:২০, ২৬ আগস্ট ২০২২

জন আব্রাহামের লুক প্রকাশ করলেন শাহরুখ

জন আব্রাহাম ও শাহরুখ খান, ছবি : সংগৃহীত।

গত কয়েক বছরে বক্স অফিসে সেভাবে কোনো ছবি হিট করেনি শাহরুখ খানের। তার ওপর সম্প্রতি ছেলের মাদককাণ্ড নিয়ে বিতর্ক তো রয়েছেই। কিন্তু দমে যাওয়ার পাত্র নয় বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। ঠিকই চালিয়ে গেছেন তার কাজ। যদিও মাঝে ছেলের কারণে ছন্দপতন হয়েছিল শাহরুখের। এবার সে সব সমস্যা ঠেলে নতুন ছবি আনছেন কিং খান। নাম তার ‘পাঠান’।

ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম। তার একটি মোশন পোস্টার শেয়ার করেছেন শাহরুখ খান। তাতে দেখা গেলো বিস্ফারণের মধ্যে থেকে বেরিয়ে আসছেন জন।এর আগে পাঠান ছবিতে দীপিকার লুক শেয়ার করেছিলেন শাহরুখ। সেই ছবিতে দীপিকাকে খুব তেজীভাবেই দেখা গেছে।

যা দেখে নায়িকার ভক্তরা কিছুটা অবাকই হয়েছিলেন।আর এদিকে ‘পাঠান’ ছবির টিজার যখন প্রকাশ হয়েছিল তখন তো বেশ সাড়া পড়ে বলিউডে।সেখানে এক ঝলক দেখা মিলেছিল শাহরুখের। তাতেই অনেকটাই স্পষ্ট হয়ে যায় তার চরিত্র।ফলে ধারণা করা হচ্ছে, সিনেমায় শাহরুখ-দীপিকা জুটি ফের ম্যাজিক ছড়াতে আসছেন।

তবে তার বাস্তব সত্যতা জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে সিনেমাপ্রেমীদের।আশা করা হচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’ ছবি। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

ডেইলি মেসেঞ্জার /এএইচএস

dwl
×
Nagad