ঢাকা,  রোববার
০৪ ডিসেম্বর ২০২২

The Daily Messenger

জন আব্রাহামের লুক প্রকাশ করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:১১, ২৬ আগস্ট ২০২২

আপডেট: ১৬:২০, ২৬ আগস্ট ২০২২

জন আব্রাহামের লুক প্রকাশ করলেন শাহরুখ

জন আব্রাহাম ও শাহরুখ খান, ছবি : সংগৃহীত।

গত কয়েক বছরে বক্স অফিসে সেভাবে কোনো ছবি হিট করেনি শাহরুখ খানের। তার ওপর সম্প্রতি ছেলের মাদককাণ্ড নিয়ে বিতর্ক তো রয়েছেই। কিন্তু দমে যাওয়ার পাত্র নয় বলিউডের এই জনপ্রিয় অভিনেতা। ঠিকই চালিয়ে গেছেন তার কাজ। যদিও মাঝে ছেলের কারণে ছন্দপতন হয়েছিল শাহরুখের। এবার সে সব সমস্যা ঠেলে নতুন ছবি আনছেন কিং খান। নাম তার ‘পাঠান’।

ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম। তার একটি মোশন পোস্টার শেয়ার করেছেন শাহরুখ খান। তাতে দেখা গেলো বিস্ফারণের মধ্যে থেকে বেরিয়ে আসছেন জন।এর আগে পাঠান ছবিতে দীপিকার লুক শেয়ার করেছিলেন শাহরুখ। সেই ছবিতে দীপিকাকে খুব তেজীভাবেই দেখা গেছে।

যা দেখে নায়িকার ভক্তরা কিছুটা অবাকই হয়েছিলেন।আর এদিকে ‘পাঠান’ ছবির টিজার যখন প্রকাশ হয়েছিল তখন তো বেশ সাড়া পড়ে বলিউডে।সেখানে এক ঝলক দেখা মিলেছিল শাহরুখের। তাতেই অনেকটাই স্পষ্ট হয়ে যায় তার চরিত্র।ফলে ধারণা করা হচ্ছে, সিনেমায় শাহরুখ-দীপিকা জুটি ফের ম্যাজিক ছড়াতে আসছেন।

তবে তার বাস্তব সত্যতা জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে সিনেমাপ্রেমীদের।আশা করা হচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’ ছবি। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

ডেইলি মেসেঞ্জার /এএইচএস

শীর্ষ সংবাদ: