ঢাকা,  রোববার
০৪ ডিসেম্বর ২০২২

The Daily Messenger

কলকাতার নতুন সিনেমায় গ্যাংস্টার মোশাররফ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫১, ১৭ সেপ্টেম্বর ২০২২

কলকাতার নতুন সিনেমায় গ্যাংস্টার মোশাররফ

অভিনেতা মোশাররফ করিম। ছবি: সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম প্রশংসিত হয়েছেন কলকাতার ‘ডিকশনারি’ সিনেমা দিয়ে। সেখানে তার অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে। তার সেই ছবি নানা দেশে পুরস্কৃতও হয়েছেন। সিনেমাটি নির্মাণ করেছেন পশ্চিমবঙ্গের নাট্যকার, অভিনেতা ও ‘বিজ্ঞান প্রযুক্তি এবং জৈবপ্রযুক্তি’ মন্ত্রী ব্রাত্য বসু। শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম আনন্দ প্লাস তার লুকের ছবি প্রকাশ করেছে। একই সঙ্গে সিনেমার আরেক অভিনেতা ইন্দ্রনীলকে দেখা গেছে পুলিশের পোশাকে।

ব্রাত্য বসু পরিচালনায় আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। ছবির নাম ‘হুব্বা’। পশ্চিমবঙ্গের গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনী নিয়ে হবে এ সিনেমা। এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এবার প্রকাশ পেয়েছে সিনেমায় মোশাররফের নতুন লুক।

মোশাররফের লুক নিয়ে আনন্দ প্লাসকে ব্রাত্য বলেন, ওর লুক সেটের সময়ে খেয়াল রেখেছিলাম যেন একই সঙ্গে ছিঁচকে ভাব ও আন্ডারওয়ার্ল্ডের প্রতিপত্তিশালী ডনের ছাপ, দুটোই যেন ফুটে ওঠে। তাই লুকটা এমনভাবে সেট করা হয়েছে, যেটা খুব মজার আবার কিছু ক্ষেত্রে নৃশংসও লাগবে।

সুপ্রতিম সরকারের ‘আবার গোয়েন্দাপীঠা’ অবলম্বনে চিত্রনাট্য লিখেছেন ব্রাত্য। সিনেমায় আইপিএস অফিসার দিবাকর মিত্রের চরিত্রের জন্য ইন্দ্রনীলের লুকও প্রকাশ করা হয়েছে। সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন পৌলমী বসু, লোকনাথ দে।

সিনেমার আট দিনের শুটিং হয়ে গেছে বলে জানিয়েছেন ব্রাত্য। কলকাতার আশপাশে, রাজারহাট ও দমদম অঞ্চলে শুটিং হবে বাকি অংশের। পরের শুটিং শুরু হবে পূজার পর। অক্টোবরের মধ্যেই সিনেমার শুটিং শেষ করার পরিকল্পনা পরিচালকের। পরের বছর এপ্রিল-মে’তে সিনেমাটি মুক্তির পরিকল্পনা। এটি প্রযোজনা করছেন ফেরদৌসুল হাসান।

ডেইলি মেসেঞ্জার/এমএএস

শীর্ষ সংবাদ: