ঢাকা,  শনিবার
২৫ মে ২০২৪

The Daily Messenger

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক নিরব

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ২১:৪২, ২৮ মার্চ ২০২৪

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক নিরব

ছবি : সংগৃহীত

চিত্রনায়ক নিরব এবার একটি পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। নতুন পরিচয়ে নিরবের এই যাত্রাকে তিনি বেশ ইতিবাচক ও সম্ভাবনাময় মনে করছেন।

প্রতিষ্ঠানটি তাদের নিজের ফেসবুকে ঘোষণা দিয়ে বলছে, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি বাংলাদেশের জনপ্রিয় সেলিব্রিটি নিরব হোসেন আমাদের The Man Company Bangladesh এর ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন।

মার্সেলা ডিসট্রিবিউশন লিমিটেড উপমহাদেশের স্বনামধন্য এই কোম্পানিটি বাংলাদেশে নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটি মনে করে নিরব- এর মাধ্যমে বাংলাদেশের পুরুষদের আরও অত্যাধুনিক প্রেজেন্টেশনে ভূমিকা রাখতে পারে এবং মার্সেলার মাধ্যমে তার সঙ্গে যুক্ত হয়ে The Man Company এর পণ্যের প্রচারে সহায়তা করবে। আমাদের বিশ্বাস উভয় পক্ষের ভবিষ্যৎ যাত্রা অত্যন্ত ফলপ্রসূ হবে।

নিরব বলছেন, এটি ভারতের ইমামির একটি অঙ্গ প্রতিষ্ঠান। সম্পূর্ণ পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদন করে থাকে। এমন একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারাটা আমার জন্য অনেক আনন্দের।

এদিকে, কদিন আগেই অপু বিশ্বাসের সঙ্গে জুটিবদ্ধ হয়ে করা ছায়াবৃক্ষ সিনেমাটি মুক্তি পায়। এখনো নিরবের বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।  

মেসেঞ্জার/সজিব

Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 768