ঢাকা,  মঙ্গলবার
২৩ এপ্রিল ২০২৪

The Daily Messenger

সুযোগ পেলে প্রভাসকে বিয়ে করতে চান কৃতি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৫, ২৭ নভেম্বর ২০২২

সুযোগ পেলে প্রভাসকে বিয়ে করতে চান কৃতি

প্রভাস আর আনুশকা শেঠি প্রেম করছেন। যে কোনো সময়ে তারা বিয়েও করবেন। ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর এমন গুঞ্জন উঠে ভারতীয় শোবিজ অঙ্গনে। কিন্তু সে গুঞ্জন আর সত্যি হয়নি। 

এরপর ৪৩ বছর বয়সী প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠল  কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন।  যদিও বিষয়টি নিয়ে তারা দুজনেই মুখে কুলুপ এঁটেছিলেন। কেউ বিষয়টি নিয়ে টু শব্দও করেনি। তাই অনেকটা ধুয়াশাতেই ছিলো তাদের প্রেমের গুঞ্জন।

এবার মুখ খুললেন কৃতি। শুক্রবার মুক্তি পেয়েছে কৃতি-বরুণ জুটির নতুন সিনেমা ‘ভেড়িয়া’। সিনেমাটির প্রচার অনুষ্ঠানে হাজির হয়ে প্রভাসকে নিয়ে মন্তব্য করে নিজের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দেন কৃতি।  সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে আলাপচারিতায় কৃতি স্যানন বলেন —‘কখনো সুযোগ পেলে প্রভাসকে বিয়ে করব।’

গত বছর ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন কৃতি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়— কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও কাকে বিয়ে করতে চান? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট, টাইগারের সঙ্গে ডেট ও প্রভাসকে বিয়ে করতে চান তিনি।

প্রভাসের বিপরীতে ‘আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার জুটি হোন কৃতি। ওম রাউত পরিচালিত এ সিনেমা রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস বিপরীতে সীতা চরিত্রে কৃতি স্যানন।

ডেইলি মেসেঞ্জার/এএইচএস

dwl
×
Nagad